বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
2,820 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (12 পয়েন্ট)

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (229 পয়েন্ট)
আপনার বুকের বাম পাশে ব্যাথার জন্য এক্স্রে করে দেখতে পারেন।
গ্যাস্টিকের ব্যাথার জন্য উপদেশঃ
১) খাওয়ার সময় ধীরে ধীরে খাবেন।
২) খাওয়ার ভিতরে কোন প্রকা৪ চিন্তা করা যাবে না।
৩) রেস্টুরেন্টে খাওয়া অথবা তৈলাক্ত খাওয়া পরিহার করুন।
৩) খাওয়ার কমপক্ষে ৩০ মিনিট পরে পানি খাবেন এবং
৫) রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ঔষধ সেবন করুন।
0 টি পছন্দ
করেছেন (54 পয়েন্ট)
গ্যাসের সমস্যার মূল কারণ হলো তেল । আপনাকে তেল ও ভাজা খাবার কম খেতে হবে । তাহলে গ্যাসের সমস্যা আস্তে আস্তে কমবে ।আপনি ভাবছেন গ্যাসের ঔষধ খেলে গ্যাস সেরে যাবে, গ্যাস সেরে যাবে ঠিকই কিন্তু ঔষুধের প্রভাব পরবর্তীতে দেখা যাবে ।
0 টি পছন্দ
করেছেন (66 পয়েন্ট)
আপনার সমস্যাটা জটিল । এক্ষেত্রে আপনাকে একটু বেশিদিন টিপসটি অনুসরন করতে হবে । আপনি প্রতিদিন ৩..৪ বার কালোজিরা,জাউন ও খাঁটি মধু একযোগে ২ মাস খান ।ইনশাআল্লাহ ভালো ফল পাবেন । কিন্তু এ কয়দিন পানি বেশি খাবেন এবং ভাজা পোড়া কম খাবেন ।
0 টি পছন্দ
করেছেন (50 পয়েন্ট)
আপনি বুকের ব্যাথার জন্য Xrey করেন আর এই Xrery এর রির্পোট ভাল কোন বড় ডাক্তার কে দেখান।গ্যাস্ট্রিক এর জন্য আমি আপনাকে একটা পরামর্শ দেব।এইটা যে কেউ অনুসরন করে খুবই ভাল উপকার পাবেন।প্রতিদিন সকালে বাসি পেটে পেপে গাছের ডাল কেটে যে কস জাতীয় রস টুকু পাবেন,তা কোন পাত্রে ঢেলে খেয়ে নিন।খেতে ব্রিশ্রী লাগবে কিন্তু উপকারে ১০০ ভাগ সিওর।এটা প্রমানিত ন্যাচারলি ঔষুধ।এতে কোন সামান্য ক্ষতি নেই।আশা করি ভাল গ্যাসের এর সমস্যা ভালো হবে।[বিদ্রঃকোন প্রকার তৈলাক্ত খাবার খাবেন না।তাহলে বেশি তারাতারি উপকৃত হবেন]

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

306,906 টি প্রশ্ন

395,802 টি উত্তর

120,901 টি মন্তব্য

170,073 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...