বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
3,345 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (963 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (963 পয়েন্ট)
স্ত্রীকে দ্রুত তৃপ্তির উপায়
১। গালে ঠোঁটে ঘন ঘন চুম্বন করা।
২। স্ত্রীর ঊরুদেশ জোরে জোরে মৈথুনের আগে ঘর্ষণ করা।
৩। সম্ভোগের আগে যোনিদেশ, ভগাঙ্কুর কামাদ্রি আলতো ভাবে ঘর্ষণ করা।
৪। ভগাঙ্কুর মর্দন।
৫। মৈথুনকালে স্তন মর্দ্দন।
৬। সহাবাসের আগে যদি পুরুষাঙ্গের আগায় খুব সামান্যপরিমাণ কর্পূর লাগানো হয় তবে স্ত্রী দ্রুত তৃপ্তি লাভ ক’রে থাকে। তবে কর্পূর যেন বেশি না হয়, তাতে স্ত্রী যোনি ও পুরুষাঙ্গ জ্বলন অনুভূত হ’তে পারে।
0 টি পছন্দ
করেছেন (140 পয়েন্ট)
শীতের দিনে মোজা পরলে নারীরা দ্রুত যৌন তৃপ্তি লাভ করেন। হ্যাঁ, শুনতে অদ্ভুত শোনালেও এটা সত্য। আসল ব্যাপারটা হচ্ছে শীতের মাঝে পা উষ্ণ থাকলে যৌন মিলনে নারীরা অরগাজম পান দ্রুত। অন্যদিকে পা যদি ঠাণ্ডায় জমে হিম হয়ে থাকে, তাহলে ঘটে ভিন্ন ঘটনা। তাই ডাচ বিজ্ঞানীদের মতে শীতের দিনে যৌন মিলনের সময়ে পায়ে মোজা পরে থাকাটাই বুদ্ধিমানের কাজ! University of Groningen এর একটি ছোট্ট গবেষণায় বেরিয়ে এসেছে এই তথ্য।

ডাচ গবেশন Gert Holstege (M.D. Ph.D) তাঁর গবেষণায় দেখেন যে মোজা পরার পর নারীদের অরগাজম বা চূড়ান্ত যৌন তৃপ্তি লাফের হার অন্তত ৩০% ভাগ পর্যন্ত বেড়ে যায়। মূলত ঠাণ্ডার মাঝে পায়ে মোজা থাকলে তা শরীরকে রাখে উষ্ণ, যোগায় নিরাপত্তা ও আরামের অনুভূতি। আর ক্রমশ কমে যেতে থাকে দুশ্চিন্তা, উদ্বেগ ও ভয়ের মত অনুভূতি। আর এই অনুভূতিগুলো যত কমে, চূড়ান্ত তৃপ্তি লাভ ততই সহজে প্রাপ্ত হয়।

এই গবেষণার জন্য গবেষকরা প্রথমে নারীদের কাছ হতে তাঁদের অরগাজম সম্পর্কিত তথ্য আহরণ করেন। এতে দেখা যায় স্বাভাবিক অবস্থায় বা মোজা ছাড়া যৌন মিলনে মোটামুটি ৫০ ভাগ পর্যন্ত নারী অরগাজম লাভ করেছেন। এরপর তাঁদেরকে বলা হয় মোজা পরিধান করতে যৌন মিলনের সময়। এবং ফলাফল পাওয়া যায় বিস্ময়কর। দেখা যায় ৮০ ভাগ পর্যন্ত নারী অরগাজমের কথা জানিয়েছেন। এবং সেই অরগাজম ছিল দীর্ঘস্থায়ী ও আনন্দময়।

পা ঠাণ্ডা হয়ে যাওয়া আক্ষরিক অর্থেই মনের ওপরে প্রভাব ফেলে, মুড নষ্ট করে দেয় নিমিষে। অন্যদিকে উষ্ণ পা রোমান্সের আবহাওয়াকে চাঙা করে তোলে নিমিষে। মোজা ছাড়াও পায়ে ম্যাসাজ করে দেয়া, উষ্ণ তেল লাগানো, কম্বলের নিচে পা গরম রাখা, গরম পানির স্নান ইত্যাদি উপায়ও কার্যকর। তবে মোজাটাই সবচাইতে সহজ।

সূত্র- এলিট ডেইলি, examiner.com, elephantjournal.com
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
21 ডিসেম্বর 2016 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন কবি রুবেল আহম্মেদ- (50 পয়েন্ট)
1 উত্তর
11 জানুয়ারি 2015 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন হাসান শেখ (29 পয়েন্ট)

300,385 টি প্রশ্ন

388,257 টি উত্তর

117,334 টি মন্তব্য

165,782 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...