584 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (9 পয়েন্ট)
আমি এখন ১৭ বছরের যুবক।এস,এস,সি পরিক্ষা দিয়েছি।ক্লাস ৯ এ থাকতে আমার একটা মেয়েকে খুব ভালো লাগে।যে আমাদের স্কুলের সবচেয়ে সুন্দরি।আমি জানতাম যে তার প্রেমিক আছে।কিন্তু খুব বেশি ঈ ভালবেসেছিলাম।বন্ধুদের সাথে বাজি ধরে ১দিন প্রোপোজ টা করি।তাও ২০১৩ সালের ২রা আগস্ট।তার প্রেমিক এর সাথে তখন তার ব্রেক আপ ছিল।কিন্তু সে তখন আমার প্রপোজাল নেয় নি।সে আমাকে প্রতিদিন ফোন করে কান্নাকাটি করতো।আমি তার খুব খেয়াল করতাম।খুব।তার বাবা মা এর থেকে ও বেশি।।আমার কান্ড দেখে আমার ভালবাসার প্রতি সে আকুল হয় ও আমাকে তার কাছে টেনে নেয়।আমাদের সম্পর্ক টা ১ বছর খুব ভাল যায়।শুধু যে মানসিক শুখ তাতা নয়।অনেক বার তার সাথে আমার শারীরিক সম্পর্ক ও হয়। ২ য় বছর মানে ২০১৪ এর শেষ থেকে ভাটা পড়ে।তার এক্স লাভার তার সাথে আবার কথা বলে ও সে আমার কাছ থেকে দুরে সরে যাই।।এমনকি আমার সাথে খারাপ ব্যবহার করে।তার আগের প্রেমিক অনেক খারাপ।মানে চরিত্রহীন।সে ১মাস তার সাথে কথা বলে।আবার ব্রেক আপ করে।তখন ৫-১০ দিন এর মত আমার সাথে কথা হয় ভাল।আমি তার সব ভুল ক্ষমা করে দিই।১০-১৫ দিন পর তার আগেকার প্রেমিক আবার তার সাথে কথা বলে।সে আবার আমার সাথে খারাপ ব্যবহার করে।এভাবে চলে আসছে ১টা বছর।কিন্তু এখন এই ৩ মাস সে আমার সাথে কথা বলছে না।আমি এখন ও তার পথ চেয়ে আছই।জানি হয়তো আর ফিরে আসবে না।আমার সামনে একটা উজ্জ্বল ভবিষ্যৎ অপেক্ষা করছে।কিন্তু তাকে একক মুহুর্তের জন্য ভুলতে পারছি না।এখন ও রাতে তার জন্য কাদি।সবসময় মন খারাপ করে থাকি।কারো সাথে মিশি না।শুধু সারাদিন ফোনের স্ক্রিনে তাকিয়ে থাকি সে কখন ফোন দিবে।।আমি কি করবো।আমার বাপের অঢেল টাকা আছে।আব্বু আমেরিকা থাকে।আমিও ছলে যাবো।আমার পিছনে এখন ও কমপক্ষে  ৫টা মেয়ে লেগে আছে।কিন্তু আমি রিয়ার জন্যে আমার বাবার সাথে ভালভাবে কথা বলি না।।।আমি ওকে খুবব ভালবাসি।।
এখন আমি কি করবো দয়া করে প্লিজ বলেন।এটা আমার জীবনের প্রশ্ন।প্লিজ ভাইয়া অথবা আপুরা.....
 pls help me.....

6 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (17,534 পয়েন্ট)
এখন আপনি তাকে ভুলতে চাচ্ছেন,নাকি তাকে আবার ফিরে পেতে চাচ্ছেন?
আমি মনে করি তাকে আপনি আবার ফিরে পেলেও আগের মত পাবেন না । কারন, হারিয়ে যাওয়া কোন জিনিস আবার ফিরে পাওয়া যায় তবে সেটা আর আগের মত থাকেনা ।
যে আপনার সাথে এরকম প্রতারনা করেছে তাকে ভুলে যাওয়াই আপনার জন্য উত্তম হবে বলে আমি মনে করি। যদিও এটা কষ্টকর হবে ।
পরিশেষে, আপনি তাকেই ভালোবাসেন, যে আপনাকে ভালোবাসে ।

মোশারফ হোসেন পেশাগতভাবে একজন ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার। কম্পিউটার-ইন্টারনেট নিয়ে তার অনেক স্বপ্ন থাকলেও, বাস্তবতার তাগিদে সেটা আর পরিপূর্নতা পায়নি । তবে তিনি তার কম্পিউটার-ইন্টারনেট নিয়ে কাজ করার ইচ্ছা এবং আগ্রহকে কখনোই অঙ্কুরে বিনষ্ট হতে দেননি। বিস্ময়ের মাধ্যমে তার এই অতৃপ্ত আগ্রহটা, তৃপ্ততা খুজে পায়। বর্তমানে তিনি বিস্ময়ের সাথে আছেন, সমন্বয়ক হিসেবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (8 পয়েন্ট)
ও যদি আপনাকে ভালবাসে ফিরে আসবেই।
তখন বলে দিবেন যদি পারে শুধু আপনাকে ভালবাসতে। না মানলে বলবেন। তার সাথে কনো কথা নাই।



যদি সত্যি ভালবাসে সব মেনে নিবে
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,909 পয়েন্ট)

ভাইয়া যে আপনাকে চায় না শুধু শুধু কেন আপনি তার জন্য কাঁদবেন। আমার মতে তাকে আপনার ভূলে যাওয়া উচিত। আপনি বলেছেন তার সাথে আপনার শারিরীক সম্পর্ক হয়েছে তাহলে অবশ্যই তার বতর্মান bf এর সাথেও শারিরীক সম্পর্ক হয়েছে তাহলে এতকিছু জানার পর কেন আপনি তার সাথে সম্পর্ক রাখবেন। এখন থেকে আপনি তার খারাপ দিক গুলো ভাববেন তাহলে ঠিক হবে তাছারা আপনার বয়স কম এই বয়সে ভালবাসা থেকে আবেকটা বেশি থাকে। আপনি লেখাপড়ার প্রতি মনোযোগ দেন।  ধারে ধীরে সব ঠিক হয়ে যাবে। 

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (0 পয়েন্ট)

ভাই মানুষের জীবন টা অনেক বড়। তাই জিবনে এত কষ্ট করে লাভ কি। মেয়েটি জদি আপনাকে সত্যিই ভালো বাসে তা এক দিন অবশই আপনার কাছে ফিরে আসবে।আর সত্যিকারের ভালোবাসা তো তাকেই বলে জে দুজন দুজনকে কোনো ভাবেই কখনো বোলতে পারে না তাইনা।তাও জদি সে আপনাকে বোলে জায় তা হলে এটাতো ভালোবাসানা। অত এব মেয়েটি মনে হয় আপনাকে ভালোবাসে না শুধু আপনি তাকে ভালো বাসেন। জানি আপনার তাকে বুলতে একটু কষ্ট হবে তবুয়ো বলছি আপনি তাকে বুলে নতুন জীবন শুরো করোন। 

করেছেন (2,449 পয়েন্ট)
ভাইয়া কিছু মনে করবেন না। লেখা পোষ্ট করার আগে একবার পড়ে দেখে নিবেন আপনার লেখায় কোন বানান ভুল হয়েছে কিনা। আপনার লেখায় বেশ কিছু শব্দের বানান ভুল দেখতে পেলাম। তাই আপনাকে সতর্ক করার জন্য লিখলাম।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,449 পয়েন্ট)
আপনি এখনো অনেক ছোট। তাই মনের মাঝে আবেগ কাজ করে বেশি। একটা কথা মনে রাখবেন, আবেগ দিয়ে জীবন চলে না। মেয়েটি যদি আপনাকে রিয়েল ভাবে ভালোই বাসতো তাহলে সে আপনাকে ছেড়ে অন্য আরেকটা ছেলের কাছে চলে যেত না। আমার মনে হয় এই মেয়েকে আপনার জীবনের সাথে না জড়ানোই ভাল। এই মেয়েকে বিয়ে করলে আপনি সুখি হতে পারবেন না। কারণ এই মেয়ে একাধীক ছেলের সাথে সম্পর্ক করতে অভ্যাস্ত। আপনি পড়াশোনায় মনোযোগী হোন। এই মেয়ের চেয়েও ভাল মেয়ে আপনার জীবনে আসবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,154 পয়েন্ট)
পূনঃপ্রদর্শিত করেছেন
ফিরে আসবে কি না এটা সম্পুর্ন মেয়েটির ওপর নির্ভরশীল।তাকে ভালভাবে বুঝিয়ে বলুন।যদি সে সত্যিকার অর্থে আপনাকে ভালবাসে তাহলে অবশ্যই ফিরে আসবে
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর

282,645 টি প্রশ্ন

366,899 টি উত্তর

110,447 টি মন্তব্য

152,381 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...