বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
4,648 জন দেখেছেন
"নোটিশ বোর্ড" বিভাগে করেছেন (2,114 পয়েন্ট)
bumped করেছেন
করেছেন (152 পয়েন্ট)
Bissoy Answers এ একজন ডাকতার দরকার

44 উত্তর

0 টি পছন্দ
করেছেন (188 পয়েন্ট)

আমার  মনে হয় বিস্ময় আনসার্স এর একটি অফিসিয়াল App আনা প্রয়োজন 

0 টি পছন্দ
করেছেন (1,091 পয়েন্ট)
কোনো উত্তরে ভোট দিলে যাতে পয়েন্ট দেওয়া হয়।অনেকগুলো উত্তরে ভোট দিলে কমপক্ষে ১ পয়েন্ট দেওয়া হয়। 
0 টি পছন্দ
করেছেন (3,831 পয়েন্ট)
আমি অল্প কিছুদিন হল জয়েন করেছি। আস্তে আস্তে মনে হল কিছু বিষয় থাকা দরকার যেমন ঃ বয়স রেস্ট্রিকশন থাকা দরকার বলে মনে করি। কারন ১২-১৩ বছর বয়সের ইউজার সেক্সুয়াল প্রশ্ন করে যা সমিচীন নয় বলে মনে করি। কিভাবে ভালবাসা যায় বা এইরকম প্রশ্ন করে। এই প্রশ্ন গুলো ঐ বয়সের ইউজারের অনুমোদন দেয়া ঠিক না বলে মনে করি। কিছু এক্সপার্ট নিয়োগ দেয়া দরকার যারা গুগল থেকে নয়, নিজে থেকে এবং একে বারেই মূল জানেন তেমন সদস্য নিয়োগ দেয়া উচিত। আমি দেখেছি প্রযুক্তি ইলেক্ট্রনিক্স বিষয়ে কিছু বিশেষ সদস্য আছে তারা দাবি করেন যে তারা জানেন কিন্তু তারা মূল জানেন না। ফলে অন্যের সঠিক উত্তরও তারা ভুল মনে করেন। 

সর্বোত্তম রিমুভ করে দেয়া নিয়ে বেশ তর্ক চোখে পড়েছে। সর্বোত্তম কেনসেল এর ক্ষমতা অল্প কিছু জ্ঞানী ব্যক্তির হাতে রাখা উচিত, তারা একটিভ না থাকলেও ক্ষতি নাই কারন এটি বড় প্রভাব ফেলবেনা কিন্তু কেউ একজন কেনসেল করে দিল যে নিজেই ভাল বোঝেনা। ফলে ঝগড়া লাগে। তাই একটি এডমিন প্যানেল দরকার যেখানে প্রতিকার পাওয়া যাবে( বর্তমানে প্রতিকারের যে সিস্টেম আছে সেখানে আমি এডমিন পাইনি, বিশেষ সদস্যরায় সেখানে শুধু মাত্র উপদেশ দেন) 

আরও কিছু সদস্য নিয়োগ করা প্রয়োজন প্রশ্ন ও উত্তর অনুমোদন দেবার জন্য। এত লেট হলে প্রশ্নকারিও উত্তর পেতে অপেক্ষায় থাকেন আবার উত্তর অনুমোদন পেতে আরও সময়, অনেক প্রশ্ন দেখেছি যে ৮-১০ ঘন্টা পর অনুমোদন পায়। উত্তরও তেমনি।

বিশেষ ক্ষমতা প্রাপ্ত সদস্যরা অনলাইন আছেন কিনা সিগনালের ব্যবস্থা করা উচিত যাতে তাদের সাথে যোগাযোগ করে ইনস্ট্যান্ট সমস্যা সমধান পেতে পারি।  
0 টি পছন্দ
করেছেন (1,093 পয়েন্ট)
আমার মতে বিস্ময় তে নাম পরিবর্তন করা যাতে যায় সেই বিষয়টি গুরুত্বের চোখে দেখা উচিত।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
26 টি উত্তর
13 এপ্রিল 2014 "নোটিশ বোর্ড" বিভাগে জিজ্ঞাসা করেছেন bissoy (2,114 পয়েন্ট)
0 টি উত্তর

330,283 টি প্রশ্ন

421,033 টি উত্তর

130,750 টি মন্তব্য

180,674 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...