বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
470 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (134 পয়েন্ট)
উত্তর টা দিবেন।
এই চিরকূট সহকারে বন্ধ করা হয়েছে : এটাতে যথেষ্ট উত্তর দেয়া হয়েছে ।

5 উত্তর

0 টি পছন্দ
করেছেন (327 পয়েন্ট)
ভালো সবাইকে লাগতে পারে যেমন বাবা-মা, ভাই-বোন,বন্ধু-বান্ধবী ইত্যাদি। কিন্তু ভালো শুধু একজনকেই বাসা যায় যাকে আপনি মন থেকে চান এবং হৃদয়ের গোহিনে যার জন্য জায়গা করে রেখেছেন.....তাকে।।।।
0 টি পছন্দ
করেছেন (197 পয়েন্ট)
আপনার যাকে ভাল লাগবে তার সাথে খুব সহজেই যেকোন কথা শেয়ার করতে পারবেন। কিন্তু যাকে ভালবাসবেন তাকে দেখলেই আপনার হৃদস্পন্দন বেড়ে যাবে।
0 টি পছন্দ
করেছেন (47 পয়েন্ট)
মনে করেন একটি সুন্দরি মেয়ে রাস্তা দিয়ে হেটে যাচ্ছে তো আপনি দেখেই বললেন কি সুন্দর দেখতে এটাকেই বলা হয় ভাললাগা । আর যদি মেয়েটিকে দেখে তার সাথে কথা বলে যদি আপনার কোন ফিলিংস তৈরী হয় যে মেয়েটির মন কথা বার্তা ভাল ইত্যাদি সেটাই হলো ভালবাসা ।
0 টি পছন্দ
করেছেন (2,176 পয়েন্ট)
এক কথায়,ভালো রাগা দিয়ে শুরু হয় ভালোবাসা শেষ পরিনতি।।আপনি যখখন একটি মেয়েকে দেখে তাকিয়ে থাকবেন তখন সেটি ভালোলাগা, কিন্তৃ আপনি যখন সে মেয়েটার প্রতি অদৃশ্য প্রবল অনুভুতি, সম্মান,দায়িত্ববোধ অনুভব করবেন তখন সেটা ভালোবাসা।
0 টি পছন্দ
করেছেন (842 পয়েন্ট)
ভালো সবাইকে লাগতে পারে যেমন একটা মেয়ে দেখতে সুন্দর তাকে আপনার পছন্দ হয়েছে আর ভালবাসা যেমন একটা মেয়েকে ভালবেসেছেন মানে তাকে ছারা আপনার একটুও ভাল লাগছেনা সবসময় তার কথা মনে পরছে তাকে কাছে পেতে ইচ্ছে করছে তার সাথে কথা বলতে ইচ্ছে করছে ইত্যাদি ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর
27 জুন 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Zeeshan (0 পয়েন্ট)

293,884 টি প্রশ্ন

380,469 টি উত্তর

115,005 টি মন্তব্য

161,357 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...