বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
58 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (-1 পয়েন্ট)
আমি যাকে ভালবাসি..সেও আমাকে ভালবাসে।
কিন্তু ছেলে মেয়ে কথা বলা গুনাহ্.. তাই সে রোজার পর থেকেই আমার সাথে কথা বলা বন্ধ করে দিতে চাচ্ছে।মাঝে মাঝে ফোন দিয়ে খবর নিবে বলে।কিন্তু ভার্সিটি তে ছেলে মেয়ে একসাথে ক্লাস হয়।সে বলে তার রোলের আশেপাশে সবই নাকি ছেলে...তাই পরীক্ষার ব্যপারে বা পড়ালেখা  ব্যপারে নাকি তাদের সাথে কথা বলবে....এতে কি গুনাহ্ হবে না???
যাদের সাথে ক্লাস করে তাদের সাথে এই ব্যপারের বাইরে কথা না বলে কি চলা সম্ভব??...আমার তো মনে হয়না সম্ভব..... দুনিয়াবি কথা বলবেই।
তারপর আমার সাথে যোগাযোগ কমালে আমার প্রতি ওর ভালবাসার পরিমান কি একই থাকবে??.....
যারাই উত্তর দেন ভাই....আমাকে এই ব্যপারটায় সাহায্য করতে পারলে খুবই উপকৃত হব...

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (40 পয়েন্ট)
পরিক্কা বিষয়ে আলাপ করলে কোনো সমস্যা নেই। ইসলামী নিয়ম এ নারী পুরুষ প্রয়োজন হলে কতা বলতে পারে তবেঁ  কোনো বন্দ ঘপ্রে পারবেনা। তারা শূধু প্রয়োজনে কতা বলতে পারবে গল্পগুজব করতে পারবেনা ।


আর যোগাযোগ না হলে ভালবাসা কমবে এরকম কোনো কতা নাই ।
টি উত্তর

এ সম্পর্কিত কোন প্রশ্ন খুঁজে পাওয়া গেল না

294,633 টি প্রশ্ন

381,333 টি উত্তর

115,295 টি মন্তব্য

161,875 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...