বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
1,194 জন দেখেছেন
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন (0 পয়েন্ট)

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (134 পয়েন্ট)
audio taggr.apk দিয়ে করতে পারেন।
0 টি পছন্দ
করেছেন (769 পয়েন্ট)
আপনে কি শুধু অডিও গানে ছবি বসাবেন নাকি  নাকি গানে পিকচার দিয়ে বিডিও আকারের তৈরী করবেন। ।। যদি অডিও গানে ছবি বসান তাহলে mp3tag ideitor নেন। আর যদি বিডিও আকারের মত করে সাজাতে চান তাহলে । Viva Video.  Apps টি ডাউনলো করে করতে পারেন আমি ও কাজ করি ভিভা ভিডিও সফটোয়ার ঐ টা তে কাজ হলে জানাবেন ধন্যবাদ। ।
0 টি পছন্দ
করেছেন (17,789 পয়েন্ট)
একসাথে ছবি বসাতে হলে আপনাকে সবগুলো গানের অ্যালবাম নেম এক করে দিতে হবে।
তাহলে যেকোনো একটি গানে অ্যালবাম আর্ট যোগ করলেই সবগুলো গানের অ্যালবাম আর্ট সেটিই দেখাবে।
শাকিল আহমেদ আরিয়ান ইন্টারনেট জগতের সাথে পরিচিত হওয়ার পর থেকে স্রেফ উৎসাহ বশঃত এর গভীর পর্যন্ত জ্ঞান আহরণের চেষ্টা করেছেন, যতই গভীরে গিয়েছেন ততই এর প্রতি আরও আকৃষ্ট হয়েছেন। নিজে জানার আর অন্যকে জানানোর অদম্য ইচ্ছার প্রয়াসে আজ বিস্ময়ের সাথে এতটা জড়িয়ে গেছেন। ভবিষ্যতে একজন কম্পিউটার সাইন্টিস্ট হওয়ার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন তিনি, আপনাদের সকলের নিকট দোয়াপার্থী। বিস্ময় ডট কমের সাথে আছেন সমন্বয়ক হিসেবে।
0 টি পছন্দ
করেছেন (210 পয়েন্ট)
আপনি Tag Ed নামের অ্যাপসটা দিয়ে একসাথে ৫০ টি গানেরও বেশি মার্ক করে একসঙ্গে টেগ করতে পারবেন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
27 ফেব্রুয়ারি 2017 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন হাসান মিয়া (12 পয়েন্ট)

293,884 টি প্রশ্ন

380,469 টি উত্তর

115,005 টি মন্তব্য

161,357 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...