বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
1,532 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (61 পয়েন্ট)
আমার পছন্দের মেয়েটি যার সাথে প্রেম করে সে আমার থেকে দেখতে অনেক খারাপ।সে ছেলেটি সিগারেট খায়।আবার লেখা পড়াও করে না।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (18,086 পয়েন্ট)
ভালোবাসা আসলে মনের ব্যাপার। বাহ্যিক কোন বিষয় দিয়ে এটিকে বিবেচনা করা যায়না।
মেয়েটি যে ছেলেটিকে  ভালোবাসে, হয়তো ছেলেটির কোন একটা গুন বা কাজ মেয়েটিকে আকৃষ্ট করছে।
ছেলেটি আপনার কাছে হাজার খারাপ হলেও, মেয়েটির কাছে সে দুধে ধোয়া তুলসি পাতার মত।
আর স্বাভাবিক ভাবেই বলা যায় যে মেয়ে প্রথম কোধ ছেলেকে ভালোবাসে তাকে কখনো ভুলতে পারেনা। এমনকি রিলেশান ভাঙার পর ও....
তাই আপনার উচিত হবে তার পথ থেকে সরে যাওয়া।
মোশারফ হোসেন পেশাগতভাবে একজন ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার। কম্পিউটার-ইন্টারনেট নিয়ে তার অনেক স্বপ্ন থাকলেও, বাস্তবতার তাগিদে সেটা আর পরিপূর্নতা পায়নি । তবে তিনি তার কম্পিউটার-ইন্টারনেট নিয়ে কাজ করার ইচ্ছা এবং আগ্রহকে কখনোই অঙ্কুরে বিনষ্ট হতে দেননি। বিস্ময়ের মাধ্যমে তার এই অতৃপ্ত আগ্রহটা, তৃপ্ততা খুজে পায়। বর্তমানে তিনি বিস্ময়ের সাথে আছেন, সমন্বয়ক হিসেবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর
আমি একটি মেয়েকে ভালবাসতাম যখন আমি ক্লাস ১০ এ পরতাম। ২০১১ থেকে ২০১৪ সাল পর্যন্ত মেয়েটিকে ভালবেসিছি কিন্তু কোন দিন মেয়ের কাছ থেকে সাড়া পাইনি, পরে জানতে পারলাম মেয়েটি তারছে ১ বছরের জুনিয়র এক ছেলের সাথে প্রেম করত, এটা জানতে পেরে আমি তাকে ভুলে যায়, এবং আমি ২০১৫ সালে অন্য আরেকটি মেয়ের সাথে প্রেম করি, ওই মেয়ে ও আমাকে ভালবাসত, কিন্তু কিছুদিন আগে ওর বিয়ে হয়ে যায়, আমাকে ও বিয়ের কথা বলছিল কিন্তু আমি রাজি হইনি, কিন্তু এখন আমি আগে যে মেয়েটিকে ভালবাসতাম ওই মেয়েটিকে বিয়ে করারা জন্যে আমার ফ্যামিলি আর ওই মেয়ের ফ্যামিলি বলতাছে, এটা ও শুনলাম যে ওই মেয়ে ও আমাকে বিয়ে করতে রাজি আছে, এখন আমি কি এই মেয়েটিকে বিয়ে করতে পারি?
06 জুন 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন RanaAhmed.gsm (39 পয়েন্ট)

330,277 টি প্রশ্ন

421,025 টি উত্তর

130,747 টি মন্তব্য

180,661 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...