বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
5,694 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (8,101 পয়েন্ট)

2 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (13 পয়েন্ট)
কেউ হয়তো পূর্ণ তৃপ্তি পায়, আবার কেউ হয়তো একটু বেশি উত্তেজিত হয়ে যাওয়ার ফলে বেশিক্ষণ মিলন স্থায়ী করতে পারেনা। তাই ব্যাপারটা সবার ক্ষেত্রে এক সমান কাজ করেনা।
+1 টি পছন্দ
করেছেন (884 পয়েন্ট)
না পর্ণ মুভি দেখে স্ত্রী সহবাস করলে পূর্ণ তৃপ্তি পাওয়ার সম্ভাবনা কম। এসব নীল ছবিতে যারা অভিনয় করে তারা বাছাই করা ও এক ধরনের কাট পেস্ট অভিনয় মাত্র। আর তাদের বডি ফিগার ও আমাদের দেশের মানুষের তুলনায় উন্নত।যেহেতু আপনি পর্ণ মুভি দেখবেন তখন আপনার সঙ্গিনীও তা দেখবে বাট আপনি পর্ণ মুভির নায়কের মত পারফমেন্স দিতে যদি না পারেন তবে আপনার সঙ্গিনী কিন্তু তৃপ্তি পাবেনা। আবার আপনার ঠিক একই রকম একটা সমস্যা সৃষ্টি হবে পারে যেমন পর্ণ মুভিতে যেসব আসন নিয়ে সহবাস করে তা নিয়মিত বডি এক্সারসাইজ ছাড়া এসব আসন নেয়া আমাদের দেশের মেয়েদের জন্য খুবই কস্তকর।তাই আপনি যদি পর্ণ মুভিকে অনুকরন বা আপনার সঙ্গিনী যদি পর্ণ মুভিতে আসক্ত হয়ে পরে তবে , আপনার জন্য হিতে বিপরীত হতে পারে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
22 অগাস্ট 2014 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন ফারদিল হাসান (9 পয়েন্ট)
2 টি উত্তর
22 অগাস্ট 2014 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন ফারদিল হাসান (9 পয়েন্ট)

299,870 টি প্রশ্ন

387,632 টি উত্তর

117,138 টি মন্তব্য

165,476 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...