128 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন (6,242 পয়েন্ট)
ভূমিকম্প হবার সময় আমি ল্যাপটপে কাজ করছিলাম। হঠাত দেখি মাথা ঘুরচে। বিষয়টা অস্বাভাবিক লাগছিল বলে একটু নড়েচড়ে বসলাম। তাও কাজ হচ্ছে না পড়ে দেখি মাথার উপর ফ্যানটা দুলছে। ততক্ষণে বুঝলাম ভূমিকম্প হচ্ছে হয়ত। তাই রুম থেকে বাহিরে দিলাম দৌড়...

4 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (922 পয়েন্ট)
আমি আমাদের বাসার ছোট বাবুটাকে ধরতে গিয়েছিলাম; এর মধ্যে একটু দোল খেলাম যেন। ঠিক বোঝতে পারছিলামনা কি হয়েছে? ভূমিকম্প কিনা বোঝার চেষ্টা করছিলাম, এর মধ্যে বনানী থেকে আমার ছোটভাই ফোন করে জানাল যে ৭.৪ মাত্রার ভূমিকম্প হয়েছে, উৎপত্তিস্থল নাকি নেপালে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (69 পয়েন্ট)
আমিও পিসিতে কাজ করছিলাম। টেবিল ও ফ্যানের দুলনি দেখে বুঝতে পারলাম কিছু একটা হচ্ছে। বিল্ডিং এত বিশ্রিভাবে নড়েছে যে আমার তিন দিনের ছেলে ও বউকে নিয়ে তাড়াতাড়ি করে বের হলাম... খুব ভয় পাইছিরে ভাই
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (17,570 পয়েন্ট)
প্রথমে মাথার উপর প্যান দুলতে দেখি। তখন সেটা ভূমিকম্প বলে মনে হয় নাই। এর কিছুক্ষন পর, আমার মনে হচ্ছে যেন ফ্লোর টা সামান্য নড়ছে। তখন বুঝতে পারলাম এটা ভূমিকম্প।

মোশারফ হোসেন পেশাগতভাবে একজন ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার। কম্পিউটার-ইন্টারনেট নিয়ে তার অনেক স্বপ্ন থাকলেও, বাস্তবতার তাগিদে সেটা আর পরিপূর্নতা পায়নি । তবে তিনি তার কম্পিউটার-ইন্টারনেট নিয়ে কাজ করার ইচ্ছা এবং আগ্রহকে কখনোই অঙ্কুরে বিনষ্ট হতে দেননি। বিস্ময়ের মাধ্যমে তার এই অতৃপ্ত আগ্রহটা, তৃপ্ততা খুজে পায়। বর্তমানে তিনি বিস্ময়ের সাথে আছেন, সমন্বয়ক হিসেবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4 পয়েন্ট)
পূনঃপ্রদর্শিত করেছেন
ভূমিকম্পের সময় আমি একটা চেয়ারের উপর বসে ছিলাম ।
হঠাত্ আমি দেখতে পাইলাম যে চেয়ারটা  নরাচরা করতেছে ।
তখন আমি চেয়ার থেকে উঠে দারায়া দেখি আমার উপর দিকে ফেনটা নরতেছে ।
তখন আমি ঘর থেকে বের হয়ে দেখি গ্রামের মানুষ বলতেছে যে আল্লাহ তুমি বাচাও তখন আমি বুঝ লাম যে ভূমিকম্প কাকে বলে ।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

288,089 টি প্রশ্ন

373,379 টি উত্তর

112,900 টি মন্তব্য

156,760 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...