বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
600 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (10,983 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (5,632 পয়েন্ট)
গর্ভধারণের নিয়ামক ছাড়া মাসিকের রক্ত বের হওয়ার কোন প্রয়োজন নেই কারন মাসিকের রক্তটা দুষিত এই জন্য যে তাতে অনেক মরা কোষ, আর মরা ডিম্বাণু থাকে আর এগুলো মরা বিধায় সেখানে ব্যাকটেরিয়া ও জন্ম নেয়। যদি রক্তটা গর্ভধারণের নিয়ামক ছাড়া হয় তাহলে এগুলো কিছুই থাকবে না এমনকি ঔই রক্তটাও আসবেনা কারন রক্তের দুষিত অংশ পরিষ্কারের দায়ত্ব জননাঙ্গেরর নয় বরং এটা প্রধানত কিডনির কাজ। কাজেই ওই রক্ত দুষিত হওয়া এবং বের হয়ে আসে শুধু মাত্র গর্ভধারণের নিয়ামক হিসেবেই।
মোঃ মামুনুর রশিদ মিঠু জ্ঞানপিপাসু, ধর্মভীরু, আত্নবিশ্বাসী সাধারন একজন মানুষ। স্বপ্ন তার জীবনে বহুদুর যাবার। প্রথম সোপান রুপে বেছে নিয়েছেন চিকিৎসক হিসেবে মানব সেবার। বই পড়া এবং বিদেশ ভ্রমনে প্রচন্ড আগ্রহ। ইন্টারনেট জগতেও তিনি সুদক্ষ। স্বাস্থ্য সেবামূলক কর্মকান্ডে তার রয়েছে বিস্তৃত পদচারণা। "সুস্বাস্থ্যে সমৃদ্ধ বাংলাদেশ " গড়ার স্বপ্ন নিয়ে এগুচ্ছেন। তিনি "বিষ্ময় অ্যানসার" এর সাথে আছেন স্বাস্থ্য সহায়ক এবং সমন্বয়ক হিসাবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর

360,255 টি প্রশ্ন

455,434 টি উত্তর

142,634 টি মন্তব্য

190,401 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...