বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
1,499 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (9 পয়েন্ট)

5 উত্তর

0 টি পছন্দ
করেছেন (9 পয়েন্ট)
আসলে কেও কেও বেশি আবেগের ঠেলায় এই কথাটা বলে ফেলে.কিন্তু বেশি ভাগ ক্ষেত্রেই তা কার্যকর করা অসম্ভব.কিন্তু তাই বলে এই নয় যে পৃথিবীতে কোনো ভালবাসা নাই সব ডায়লগ.আসলে এ কথাটা বলে মানুষের ভিতরের কষ্টের অনুভুতিটা কে গভীর ভাবে মানুষ বুঝতে চায়.খুজলে কিন্তু এমন অনেক নজির পাওয়া যাবে যারা ভালবাসার মানুষটিকে না পেয়ে মৃত্যুর পথ বেছে নিয়েছে.যদিও সংখায় খুব কম.
তবে একটা কথায় আছে (গভীর শোক ও তীব্রতা হারায় দীর্ঘ দিনের ব্যবধানে)..এটাই নিয়ম জীবন কারো জন্য থেমে থাকে না.
0 টি পছন্দ
করেছেন (21 পয়েন্ট)
আবেগ + মিথ্যা
0 টি পছন্দ
করেছেন (17,570 পয়েন্ট)
জীবন কারো জন্য থেমে থাকেনা। জীবন আপন গতিতেই চলতে থাকে।
তোমাকে না পেলে আমি মরে যাবো এই কথাটি হল আবেগ।
মোশারফ হোসেন পেশাগতভাবে একজন ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার। কম্পিউটার-ইন্টারনেট নিয়ে তার অনেক স্বপ্ন থাকলেও, বাস্তবতার তাগিদে সেটা আর পরিপূর্নতা পায়নি । তবে তিনি তার কম্পিউটার-ইন্টারনেট নিয়ে কাজ করার ইচ্ছা এবং আগ্রহকে কখনোই অঙ্কুরে বিনষ্ট হতে দেননি। বিস্ময়ের মাধ্যমে তার এই অতৃপ্ত আগ্রহটা, তৃপ্ততা খুজে পায়। বর্তমানে তিনি বিস্ময়ের সাথে আছেন, সমন্বয়ক হিসেবে।
0 টি পছন্দ
করেছেন (138 পয়েন্ট)
আপনার মা আপনাকে সবচে ভালোবাসেন। আপনি চলে গেলে তিনি মরেন না।  ভাবেন একদিন ফিরে আসবেন।  তেমনিভাবে ভালোবাসার মধ্যে পার্থক্য হল সে আপনাকে ছেড়ে চলে গেল মানে আপনাকে ভালোবাসে না। তার জন্য মরে লাভ কী???
আমাদের ভালোবাসাতেও ভেজাল। মায়ের রক্তের দরকার হলে ব্লাড ব্যংক এ যাই আর এক মেয়ে চলে গেলে হাত কেটে ভালোবাসা দেখাই। আসল ভালোবাসলে আপনি মরবেন না চাইবেন সে যেন ভালো থাকে।
0 টি পছন্দ
করেছেন (85 পয়েন্ট)
বেশিরভাগ মানুষই একথা বলেন।তবে কিছু মানুষ অতিরিক্ত ভালবাসার কারণে আত্মহত্যা করে পেলেন।তবে কিছু মানুষ আছে প্রেমিক/প্রেমিকাকে ভয় দেখানোর জন্য যাতে তারা কখনও দূরে চলে না যায়।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
4 টি উত্তর

300,478 টি প্রশ্ন

388,357 টি উত্তর

117,371 টি মন্তব্য

165,882 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...