724 জন দেখেছেন
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন (2,327 পয়েন্ট)

1 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,327 পয়েন্ট)

#9 

 আপনার হাতের ফোনটি এখন আপনার নিত্যদিনের সঙ্গী। তাকে ছাড়া এক মুহূর্তও চলতে পারেন না আপনি। কিন্তু ফোনটির ক্ষেত্রে আপনাকে প্রায়ই যে সমস্যায় পড়তে হয় তাহলো, ফোনে চার্জ শেষ। সেক্ষেত্রে সবসময় তো আপনি আপনার বাড়িতেও থাকেন না যে, টুক করে চার্জে বসিয়ে নেবেন। আপনি সেই মুহূর্তে যে জায়গায় রয়েছেন, সেখানে চার্জে দেয়ার ব্যবস্থাও তো থাকতে হবে।

মানে, মোবাইল চার্জ দেয়ার মতো প্লাগ পয়েন্ট থাকতে হবে অবশ্যই। দ্বিতীয়ত, আপনাকে সবসময় আপনার ফোনের চার্জার ‘ক্যারি’ করতে হবে। কিন্তু সেটাও তো সবসময় আপনার পক্ষে সম্ভব নয়। তাহলে আপনি করবেন টা কি! খুব সহজ একটি বিষয়। আপনাকে আপনার পকেটে বা ব্যাগে একটা পাতিলেবু রাখতে হবে শুধু। ব্যাস, তাহলেই ফোনের চার্জ নিয়ে আপনাকে আর কোনো চিন্তা করতে হবে না।

  
কি, অবাক হচ্ছেন? না, অবাক হওয়ার কোনো কারণ নেই। আপনি সেই পাতিলেবুটাকে দুটুকরো করবেন আর ওই লেবুর অংশটায় আপনার চার্জারটা ছোঁয়াবেন। দেখবেন, কত তাড়াতাড়ি আপনার মোবাইল ফোনটি চার্জ হয়ে গেল। এই প্রতিবেদনটি পড়ার পর, প্রথমে নিজের বাড়িতেই একবার ট্রাই করে নিতে পারেন। দেখবেন, বিষয়টা আসলে সত্যি কিনা!

টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
12 মার্চ 2013 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন আরিফুল (6,296 পয়েন্ট)
1 উত্তর
1 উত্তর
15 মার্চ 2013 "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন আরিফুল (6,296 পয়েন্ট)

276,421 টি প্রশ্ন

359,974 টি উত্তর

107,493 টি মন্তব্য

147,931 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...