বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
1,260 জন দেখেছেন
"ইসলাম" বিভাগে করেছেন (9 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (5,312 পয়েন্ট)
আল্লাহর কালাম উল্টা দিকে পড়লে,শয়তান তখন সেই কাজ করার জন্য প্রস্তুত হয়ে যায়। কাজটি শয়তান ই করে অদৃশ্য ভাবে, আর এটাই হল কুফুরী যাদু।
এটা হারাম।
মোঃ মামুনুর রশিদ মিঠু জ্ঞানপিপাসু, ধর্মভীরু, আত্নবিশ্বাসী সাধারন একজন মানুষ। স্বপ্ন তার জীবনে বহুদুর যাবার। প্রথম সোপান রুপে বেছে নিয়েছেন চিকিৎসক হিসেবে মানব সেবার। বই পড়া এবং বিদেশ ভ্রমনে প্রচন্ড আগ্রহ। ইন্টারনেট জগতেও তিনি সুদক্ষ। স্বাস্থ্য সেবামূলক কর্মকান্ডে তার রয়েছে বিস্তৃত পদচারণা। "সুস্বাস্থ্যে সমৃদ্ধ বাংলাদেশ " গড়ার স্বপ্ন নিয়ে এগুচ্ছেন। তিনি "বিষ্ময় অ্যানসার" এর সাথে আছেন স্বাস্থ্য সহায়ক এবং সমন্বয়ক হিসাবে।
0 টি পছন্দ
করেছেন (-136 পয়েন্ট)
ক্বুরআন হদীসের পরিভাষায় জাদু এমন অদ্ভুত কর্মকান্ড, যাতে কুফর, শিরক এবং পাপাচার অবলম্বন করে জিন ও শয়তান কে সন্তুষ্ট করে তাদের সাহায্য নেয়া হয়,
এ জাদুকেই ক্বুরআন কুফর বলে অভিহিত করেছে,(সংক্ষিপ্ত তাঃ মাঃ ক্বুঃ৫২পৃঃ)সুরা বাক্বারার ১০২নং আয়াতের তাফসির দ্রষ্টব্য,
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
28 অক্টোবর 2016 "যন্ত্র" বিভাগে জিজ্ঞাসা করেছেন তামার পুতুল (9 পয়েন্ট)
7 টি উত্তর
22 অগাস্ট 2014 "ইসলাম" বিভাগে জিজ্ঞাসা করেছেন ফারদিল হাসান (9 পয়েন্ট)

299,310 টি প্রশ্ন

386,970 টি উত্তর

116,925 টি মন্তব্য

165,025 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...