7,603 জন দেখেছেন
"আউটসোর্সিং" বিভাগে করেছেন (104 পয়েন্ট)
বিভাগ পূনঃনির্ধারিত করেছেন
বন্ধ
করেছেন (10 পয়েন্ট)

আপনি চাইলে ফেসবুক একাউন্ট খুলে তা নির্দিষ্ট সাইটে বিক্রি করে মাসে 10000 থেকে 50000 টাকা ইনকাম করতে পারেন।

এই সাইটে ফেসবুক আইডি কেনা হয়, https://www.tinderbuysell.com/

7 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (28 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
আপনি কোন বড় পেইজের এডমিন হলে বিভিন্ন পন্য ও সংস্থার বিজ্ঞাপন দিয়ে আয় করতে পারেন । আবার বিভিন্ন ওয়েবসাইট রয়েছে যাতে আপনি ফেসবুকের বিভিন্ন পেইজ লাইক, শেয়ার ও কমেন্ট করে আয় করতে পারেন।
করেছেন (28 পয়েন্ট)
ধন্যবাদ আরিফুল ভাই।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (6,882 পয়েন্ট)
কারো পেজ লাইক দিয়ে প্রমট করে আপনি টাকা আয় করতে পারেন । আপনার পেজ মেম্বার অনেক হলে কারো পন্নের অ্যাড দিয়ে আপনি আয় করতে পারেন । এমনকি আপনি একাধিক ফেসবুক আইডি বানিয়ে বিক্রি করে ও টাকা আয় করতে পারেন ।

মোঃ রাকিব পেশায় ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার হলেও তথ্যপ্রযুক্তির প্রতি ঝোঁকটা অনেক বেশি। অজানাকে জানতে খুব ভালো লাগে। ভালো লাগে অবকাশ যাপন ও বাংলাদেশের বিভিন্ন স্থানে ভ্রমন করতে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (220 পয়েন্ট)
নাকি আপনার Facebook একাউন্টের মাধ্যমে Euro কামাবেন
 
 হ্যাঁ. এখন আপনি চাইলে আপনার Facebook একাউন্টের মাধ্যমে কিছু Euro কামাতে পারবেন। আপনাকে আজ এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দিব যার মাধ্যমে আপনি এই ইউরো কামাতে পারবেন। সাইটটির নাম হচ্ছে Fanslave. শুধুমাত্র Like & Follow এর মাধ্যমেই আপনি দিনে ২০ মিনিটের চেয়ে কম কাজ করে .50 ইউরো আয় করতে পারবেন। আপনি ১৫ ইউরো হলেই PayPal বা Payza এর মাধ্যমে Pay out করতে পারবেন। আর আপনারা জানেন যে, ১ ইউরো সমান ১১০ টাকা। আজই Register করে আয় শুরু করে দিন।মনে রাখবেন যে আপনাকে ফেসবুকে ৭০০+ ফ্রেন্ড থাকতে হবে নইলে আপনি বেশি  ফেবু লাইক পেজ করার মত এড পাবেন না। website-http://www.fanslave.com
করেছেন (10 পয়েন্ট)
ভাই  http://www.fanslave.com এই Account থেকে তো ব্যালেন্স অটোমেটিক কমে যাচ্ছে। কেন কমে যাচ্ছে এবং এর সমাধান কী? দয়া করে উত্তর দিবেন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (16 পয়েন্ট)
ফেসবুক কে প্রচার কাজে লাগিয়ে নিজের পন্য বা সেবার উন্নতি ঘটিয়ে সেই পন্য বা সেবা থেকে ইনকাম করতে হয়।সরাসরি ফেসবুক টাকা দেয় না।যেমন প্রায় ওয়েবসাইটগুলোরই ফেসবুক পেজ আছে।এরমানে তারা ফেসবুককে প্রচার কাজে ব্যবহার করছে।এই পোস্টটি পড়ে দেখতে পারেন। http://bangla-tutor24.blogspot.com/2013/09/blog-post_25.html
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (11 পয়েন্ট)
ধন্যবাদ ভাই। আপনি চাইলে ফেসবুকের বিভিন্ন পেজে লাইক করে, ফলো করে, পোষ্ট শেয়ার করে, পোষ্ট লাইক করে বিভিন্ন উপায়ে টাকা আয় করতে পারবেন আর এর জন্য নির্দিষ্ট কিছু ওয়েব সাইটের সাহায্য নিতে হবে। আপনি চাইলে এই সাইটে রেজিঃ করে ইনকাম করা শুরু করতে পারেন।

সাইট লিষ্টঃ

১। http://admf.cc/?WP0QFZB
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (8,465 পয়েন্ট)

আপনি এই লিংক গিয়ে আপনার একটা অ্যাকাউন্ট খুলুন  :http://socialpromo.neq3.com?r=90689

তারপর থেকে আপনি ফেসবুক এ লাইক দিয়ে টাকা উপার্জন করতে পারবেন। শুধু ফেসবুক ই না এ ওয়েবসাইট থেকে আপনি ইউটিউব , টুইটার এর মাধমে আপনি টাকা উপার্জন করতে পারবেন। আপনি আপনার টাকা বিকাশ এর মাধমে পাবেন।

করেছেন (92 পয়েন্ট)
লিঙ্ক টা কাজ করে না
করেছেন (8,465 পয়েন্ট)
লিঙ্কটা কপি করে আপনি আপনার কাজ চালাতে পারেন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (16 পয়েন্ট)
বিভিন্ন পন্য ও সংস্থার বিজ্ঞাপন দিয়ে আয় করতে পারেন ।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

5 টি উত্তর
4 টি উত্তর
0 টি উত্তর
19 ফেব্রুয়ারি 2018 "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন bdlove24 (283 পয়েন্ট)

288,826 টি প্রশ্ন

374,239 টি উত্তর

113,199 টি মন্তব্য

157,380 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...