529 জন দেখেছেন
"গিনেজ বুক" বিভাগে করেছেন (55 পয়েন্ট)

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (220 পয়েন্ট)
আবেদন চেকলিস্ট : আপনার প্রস্তাব সম্ভাব্য গীনিস ওয়ার্ল্ড রেকর্ডস ™ রেকর্ড ?
আমরা সম্ভাব্য রেকর্ড breakers থেকে বার্ষিক 50,000 অনুসন্ধান receieve . আমাদের পড়া এবং আমরা এবং হিসাবে সম্ভাব্য রেকর্ড গ্রহণ করবে না করবে বুঝতে কি দ্বারা হিসাবে দক্ষতার হিসাবে সম্ভব এই প্রশ্নের মাধ্যমে পেতে সাহায্য করুন. এই তালিকা দীর্ঘ , কিন্তু একটি পঠিত ভাল মূল্য !
 
আবেদন চেকলিস্ট পড়ুন
 
রেজিস্ট্রেশন ফর্ম পূরণ করুন
রেজিস্ট্রেশন প্রক্রিয়া 3 প্রধান ধাপ রয়েছে: -
 
আপনার ব্যক্তিগত বিবরণ পূরণ করুন
আপনার ইমেইল আপনার ওয়েবসাইট ব্যবহারকারীর নাম হয়ে যাবে যা ঠিকানা, , এবং আপনার পছন্দের একটি পাসওয়ার্ড লিখুন
আপনি (অধিকাংশ সময়ে কয়েক ঘন্টার মধ্যে ) আমাদের কাছ থেকে একটি ইমেইল পাবেন - শুধু আপনার পরিচয় নিশ্চিত যে ইমেইলের লিংকে ক্লিক করুন , এবং আপনার রেজিস্ট্রেশন সম্পন্ন .
নিবন্ধন ফর্ম
 
আপনার রেকর্ড ধারণা সম্পর্কে আমাদের বলুন
আপনি আপনার রেজিস্ট্রেশন নিশ্চিত , আপনি একটি লগইন বক্স প্রদর্শন করা হবে . আপনার ইমেল ঠিকানা এবং আপনি নিবন্ধনের সময় নির্মিত পাসওয়ার্ড লিখুন. একবার লগ ইন করতে , আপনি আমাদের প্রিমিয়াম ফাস্ট ট্র্যাক সেবার একটি আদর্শ অ্যাপ্লিকেশন , বা উপকার হয় সাথে এগিয়ে যেতে পারেন .
 
আপনি একাধিক রেকর্ডের / দাবি আগ্রহী , আপনি প্রতিটি রেকর্ড / দাবির জন্য পৃথক প্রস্তাব ফর্ম পূরণ করতে হবে.
 
স্ট্যান্ডার্ড আবেদন সম্পূর্ণ বিনামূল্যে এবং প্রসেস করা হবে 4 থেকে 6 সপ্তাহ প্রয়োজন. আপনার দাবী একটি জরুরী প্রকৃতি যদি আপনি শুধুমাত্র 3 কাজের দিনের মধ্যে একটি উত্তর প্রাপ্ত করতে সক্ষম হবে যা ফাস্ট ট্র্যাক অ্যাপ্লিকেশন , চয়ন আমরা স্বাগত জানাই. ফাস্ট ট্র্যাক সম্পর্কে আরো জানতে, এই পরিষেবা বিবরণ পড়ুন.
 
আপনি আপনার দাবি জমা একবার আমরা আপনার প্রক্রিয়ার রূপরেখা যা রেকর্ড ব্রেকিং নেভিগেশন সাধারণ তথ্য নামক একটি নথি ইমেইল করবে. ইমেল আপনি আপনার আবেদন বোঝায় যা একটি দাবি আইডি নম্বর পাবেন. আপনি এই প্রারম্ভিক ইমেল পাবেন জন্য 3 কার্যদিবসের পর্যন্ত সময় লাগতে পারে অনুগ্রহ করে সচেতন থাকবেন .
 
এই প্রাথমিক ইমেইল পর আপনার দাবী আমাদের সিস্টেমের মধ্যে হতে হবে এবং 4 সপ্তাহের মধ্যে মূল্যায়ন করা হবে. আমরা বাইরের বিশেষজ্ঞদের সাথে পরামর্শ করার প্রয়োজন হতে পারে হিসাবে মাঝেমধ্যে এই বেশী সময় লাগতে পারে. এই সময়ে , আমরা আপনার প্রস্তাব উপর আরো যোগ্যতা বিচার করার জন্য আপনার প্রচেষ্টা আরও তথ্যের জন্য আপনার সাথে যোগাযোগ করতে পারে. আমরা যত দ্রুত সম্ভব আপনার কাছে একটি উত্তর পেতে উপক্রম হবে আশ্বস্ত করা অনুগ্রহ করে. আপনি একটি দ্রুত উত্তর প্রয়োজন হলে আপনি আমাদের ফাস্ট ট্র্যাক সার্ভিস ব্যবহার করতে পারেন.
 
একটি সিদ্ধান্ত হলে আমরা আপনাকে আমাদের সিদ্ধান্ত জানায় একটি ইমেল পাঠাতে হবে. এই হতে হবে :
 
একটি আপনার প্রস্তাব প্রত্যাখ্যান - এবং যেখানে আমরা করতে পারেন , আমরা এই বিষয়ে আমাদের সিদ্ধান্ত আরও নির্দিষ্ট বিবরণ দিতে হবে.
সংযুক্ত নির্দিষ্ট নির্দেশিকা সঙ্গে নতুন গীনিস ওয়ার্ল্ড রেকর্ড বিষয়শ্রেণীতে হিসাবে আপনার প্রস্তাব একটি স্বীকৃতি . একসাথে নির্দেশিকা সঙ্গে আপনি রেকর্ডস Breakers প্যাক পাবেন.
ইতিমধ্যে আমরা আপনার প্রস্তাব হিসাবে নজরদারি যে একটি রেকর্ড একটি পরামর্শ প্রতিষ্ঠিত বিষয়শ্রেণীতে যথেষ্ট অনুরূপ.
আপনি এই পেয়েছেন , আপনি তাহলে পরিকল্পনা এবং আপনার প্রচেষ্টা করা , আমাদের নির্দেশিকাগুলি অনুসরণ করতে পারেন. একটি প্রচেষ্টা যার ফলে যখন রেকর্ড ঊর্মিভঙ্গ প্যাক এবং নির্দিষ্ট নির্দেশিকা বিবেচ্য হিসাবে সব প্রমাণ সংগ্রহ অনুগ্রহ করে মনে রাখবেন .
 
এর পরে পরিষ্কারভাবে প্যাকেজের বাইরে উভয় এবং আপনি জমা প্রমাণের প্রতিটি টুকরা উপর চিহ্নিত আপনার দাবির আইডি নম্বর দিয়ে , একটি প্যাকেজের মধ্যে প্রমাণ মধ্যে পাঠাতে হবে.
 
আমরা এই পেয়েছি একবার আমাদের আপনার দাবির মূল্যায়ন এবং একটি সিদ্ধান্ত আসার জন্য, এটা আবার প্রায় 6 থেকে 8 সপ্তাহ সময় লাগবে. আপনি আপনার দাবির একটি জরুরী মূল্যায়ন প্রয়োজন, আপনি আপনার দাবী একটি দ্রুত পর্যালোচনা জন্য আবেদন করতে পারেন.
 
আপনার দাবি অসফল হয়েছে , আপনি দাবী সঙ্গে সমস্যা ছিল যেখানে একটি ইমেল আউটলাইন করা পাঠানো হবে. সফল , আপনি আপনার রেকর্ড ভঙ্গ কৃতিত্বের স্বীকৃতি একটি চিঠি এবং গীনিস ওয়ার্ল্ড রেকর্ডস সার্টিফিকেট পাঠানো হবে.
 
আমরা এখন রেফারেন্স এই পাতা প্রিন্ট এবং আবেদন প্রক্রিয়া শুরু করতে লগইন আপনি আমন্ত্রণ হবে .
 
আপনার গীনিস ওয়ার্ল্ড রেকর্ডস আগ্রহ এবং সৌভাগ্য জন্য আপনাকে ধন্যবাদ! !হয়ে গেলো
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
21 জানুয়ারি 2018 "গিনেজ বুক" বিভাগে জিজ্ঞাসা করেছেন রোকন1999 (9 পয়েন্ট)
1 উত্তর
1 উত্তর
05 মে 2017 "গিনেজ বুক" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md Zaman (21 পয়েন্ট)

288,551 টি প্রশ্ন

373,911 টি উত্তর

113,103 টি মন্তব্য

157,098 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...