বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
60 জন দেখেছেন
"রান্না" বিভাগে করেছেন (16,995 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (16,995 পয়েন্ট)
উপকরণ : ডিম ৪টা, ঘন দুধ ৫০০ মি. লি., পাউরুটি স্লাইস ৬টি, গ্রেট করা চিজ আধা কাপ, বাটার ২ টেবিল চামচ, ক্যাপসিকাম স্লাইস চার ভাগের এক কাপ, মাশরুম স্লাইস চার ভাগের এক কাপ, গোলমরিচ গুঁড়া ১ চা-চামচ, লবণ স্বাদমত।

প্রণালী : দুধে পাউরুটি ভিজিয়ে নিতে হবে। পাউরুটির চার পাশের শক্ত অংশ কেটে ফেলে দিতে হবে। ডিম ফেটিয়ে লবণ ও গোলমরিচ গুঁড়া মেশাতে হবে। এই মিশ্রণ পাউরুটির মিশ্রণের সঙ্গে মিলিয়ে কিছু ক্যাপসিকাপ ও মাশরুম কুচি দিতে হবে। একটি ওভেন প্রুফ পাত্রে বাটার গ্রিজ করে মিশ্রণটি ঢেলে দিয়ে উপরে ক্যাপসিকাম, মাশরুম কুচি ছড়িয়ে গ্রেটেড চিজ ছড়িয়ে দিন। মাইক্রো পাওয়ার ঐরময সেট করে ১২-১৫ মিনিট রান্না করুন। রান্না হয়ে গেলে গ্রিল স্ট্যান্ডে রেখে ২/৩ মিনিট গ্রিল করুন। স্লাইস করে আপনার সন্তানের টিফিন বাটিতে দিয়ে দিন মজাদার ব্রেড ক্যাসারোল।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
1 উত্তর
1 উত্তর

359,699 টি প্রশ্ন

454,881 টি উত্তর

142,420 টি মন্তব্য

190,248 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...