বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
177 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (11 পয়েন্ট)
বিভাগ পূনঃনির্ধারিত করেছেন

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (352 পয়েন্ট)
এটা বয়সের সাথে সম্পর্ক নেই।একটা ছেলে বা মেয়ে সাবালক বা সাবালিকা হলেই যৌন সম্পর্কে লিপ্ত হতে পারে। মেয়েদের ক্ষেত্রে সাধারনত ৯ বছর বয়সে সাবালিকা হয় কিন্তু সবার ক্ষেত্রে এক নাও হতে পারে । এটা তার জিন গত ব্যাপার। 
0 টি পছন্দ
করেছেন (20,726 পয়েন্ট)
আসলে এই ব্যাপার টা সবার ক্ষেত্রে এক নাও হতে পারে কেনো না সবার শারীরিক গঠন একই নয়। যখন কোন মেয়ের বয়স ১৪ হয় তখন তার শারীরিক গঠন দেখে মনে হয় তার ২২ +  বছর বয়স। আবার  অন্যের ক্ষেত্রে উলটো টা হতে পারে।একজন মেয়ে সে অনার্স এ পরে কিন্তু দেখলে বুঝবেন সে ক্লাস ৭/৮ এ পরে আসলে এটা জিন গত এর উপর নির্ভর । তবে বয়স ১৮ এর নিচে ছেলে হোক বা মেয়ে হোক না কেনো মিলন করতে পারবে।একজন  ১৮ + বয়সের মেয়ে বাংলাদেশের যেকোন পুরুষের লিঙ্গ সে নিতে পারবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
2 টি উত্তর
04 ফেব্রুয়ারি 2015 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন দূরের কাশবন (8,940 পয়েন্ট)

359,300 টি প্রশ্ন

454,470 টি উত্তর

142,316 টি মন্তব্য

190,129 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...