বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
51 জন দেখেছেন
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন (555 পয়েন্ট)
আমার মোবাইলের নাম Redmi note 8 pro.

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,618 পয়েন্ট)
১৫-২০% চার্জ থাকা অবস্থায় চার্জ দেওয়াই উত্তম।
0 টি পছন্দ
করেছেন (406 পয়েন্ট)

মোবাইলে ২৫% চার্জ থাকা অবস্থায় চার্জ দেওয়া সবচেয়ে ভাল।

0 টি পছন্দ
করেছেন (220 পয়েন্ট)
অ্যান্ড্রয়েড বিশেষজ্ঞদের মতে, অ্যান্ড্রয়েডের চার্জ সবসময় অর্ধেকের বেশি রাখা উচিত ৷ মানে ৫০% এর উপরে রাখতে হবে ৷ এবং কখনোই ২০% এর নিচে নয়! আবার পুরোপুরি ১০০% ও নয় !! চার্জ সবসময় ৪০% – ৮০% এর মধ্যে রাখার চেষ্টা করবেন ৷ তাহলে আপনার ব্যাটারিকে করতে পারবেন দীর্ঘমেয়াদি! পুরো চার্জ শেষ করবেন না অনেকেই ভাবেন পুরোপুরি চার্জ শেষ করে আবার প্রথম থেকে ১০০% চার্জ করে ইউজ করলে মনে হয় ফোনটা ভাল সার্ভিস দিবে ৷ ভুল ভাবছেন বস! লিথিয়াম বেইসড ব্যাটারিগুলো তৈরি করা হয়েছে এইভাবে যাতে আপনি বারবার চার্জ করতে পারেন ৷ তবে অনেক অ্যান্ড্রয়েড বিশেষজ্ঞ মতে, মাসে একবার পুরোপুরি চার্জ শেষ করে তারপর ফুল চার্জ করলে ব্যাটারি লাইফ হেলদি হবে ৷ ("আমিই হব অ্যান্ড্রয়েড হিরো" অ্যাপস অবলম্বনে)
0 টি পছন্দ
করেছেন (179 পয়েন্ট)
বর্তমান মোবাইল গুলো আধুনিকতার ছোয়া লেগেছে। এখনকার মোবাইল আগের থেকে বেশি শক্তিশালী। তাই আপনার যখন প্রয়োজন তখনই চার্জ দিতে পারেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

357,621 টি প্রশ্ন

452,511 টি উত্তর

141,756 টি মন্তব্য

189,574 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...