বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
459 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (3 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (3 পয়েন্ট)
আপনার এই বিষয়ে ব্যাপক ভুল ধারনা রয়েছে বলে প্রতীয়মান হয়। প্রথমেই আপনাকে বুঝতে হবে, শারীরিক মিলন কোন খারাপ বা পাপের কাজ নয়। অন্যান্য প্রাণীর সাথে আমাদের পার্থক্য হচ্ছে, ধর্মীয় মতে শুধু বৈধ সঙ্গী বা সঙ্গিনীর সাথে শারীরিক সম্পর্ক করার বিষয়ে কড়া কড়ি করা হয়েছে (যদিও অনেক ক্ষেত্রেই তা মানুষ মানে না। শারিরিক সম্পর্কের কারনে মানুষের অন্যান্য বিষয়ে উৎপাদনশীলতা কমে যাবে বা তার মধ্যে পশুত্ব দেখা দিবে এটা ভাবা একেবারেই ভুল। তবে, আমাদের দেশে সামাজিক ও ধর্মীয় অনুশাশনের জন্য বেশিরভাগ নারী পুরুষ'ই শারীরিক সম্পর্কের ব্যাপার টা নিয়ে খোলামেলা ভাবে আলোচনা করতে পারে না। যার কারনে তাদের মধ্যে অনেক ভুল ধারনার জন্ম হয়, এমনকি অনেকে শারীরিক সম্পর্কের বিষয়ে মোহ আবিষ্ট হয়ে পড়ে এবং দিনের বেশিরভাগ সময়'ই তারা এই সংক্রান্ত চিন্তা ভাবনায় মশগুল থাকে। তবে এই ধরনের অবসেসন ডিজঅরডার মানসিক চিকিৎসা নিলে সহজে ভাল হয়ে যায়। ধন্যবাদ।
0 টি পছন্দ
করেছেন (474 পয়েন্ট)
ধর্মীয় আচার বিধি মেনে চলুন এবং নারীদেরকে দেখার দৃষ্টিভঙ্গি পাল্টে ফেলুন
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
20 মে 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন ফারহান১৪১৫ (0 পয়েন্ট)
0 টি উত্তর
14 নভেম্বর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন কাজল৫৬৯৭ (8 পয়েন্ট)
2 টি উত্তর
19 অক্টোবর 2016 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন akash robin (1 পয়েন্ট )

300,133 টি প্রশ্ন

387,919 টি উত্তর

117,231 টি মন্তব্য

165,614 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...