বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
62 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (13 পয়েন্ট)
আমি একটি মেয়েকে প্রপোজ করলে সেই বলে তার বয়ফ্রেন্ড আছে। প্রথমে তাকে প্রপোজ করার পর শুরুতে রাগ করে সে আমার সাথে কথা বলতে নিষেধ করেছিলো আর অনেক বাংলা ইংলিশ ভাষায় গালি দিয়েছিল,কারণ আমি তাকে সেক্সুয়াল ভাষায় প্রপোজ করেছিলাম।  এরপর আমিও চার পাচঁ দিন তার সাথে কথা বলা তো দুরের কথা আমি তার দিকে তাকায় নি আর তার সামনে থাকতাম না। এরপর আমি আমার রুমে খাতায় লিখে রেখেছিলাম যেহেতু কথা বলা নিষেধ তাই মুখটা বন্ধ রাখলাম।

এর পর সে এই লেখাটা পড়ে সে খাতায় লিখে রেখেছিল আপনি এতো খারাপ তা আমি আমি ভাবতে পারি নি। ঐ দিন আপনার কথা শুনেে আমি রাগের মাথায় গালি দিয়েছি তার জন্য সরি।এরপর আমিও সরি বলি। এখন সে আগের চেয়ে বেশী 

ফ্রি হয়ে কথা বলছে। এখন আমার প্রশ্ন সে কী আমাকে

লাইক করে তা বুুঝবো কী ভাবে?  আমি তার বাসাতে 

ভাড়াটি থাকি ৭ মাস ধরে। আর সত্্যি  তার প্রেমিক আছে তা বুঝবো কী ভাবে। 

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (10,178 পয়েন্ট)
কেউ যদি তার মনের ভাব প্রকাশ না করে তাহলে তো বোঝার কোন কথায় না.কেউ আপনার সাথে ফ্রি মাইন্ড এ কথা বললেই যে সে আপনাকে লাইক করে তা কিন্ত নয়। হয়ত সে আপনাকে ভাল ফ্রেন্ড বা বড় ভাই ভাবে যে কারণে ফ্রি মাইন্ড এ কথা বলে। যেহেতু আপনার সাথে তার আগে একটি ঝামেলা হয়ে গেছে তাই আমার মতে এখন এই গুলা না ভেবে তার সাথে সম্পর্ক টা সুন্দর ভাবে গড়ে তুলুন। তাহলে খুব সহজে তার মনের কথা গুলা জানতে পারবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

350,795 টি প্রশ্ন

444,897 টি উত্তর

139,467 টি মন্তব্য

187,489 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...