বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
33 জন দেখেছেন
"হাদিস" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
একজন লোকের সাথে ফেসবুকে আমার পরিচয় হয় পরে সে নানা কৌশলে সে আমাকে তার কাছে নিয়েগিয়েছিল,তার পর সে আমাকে ব্যাবহার করেছে(সেক্স করেছে আমার সাথে) আমি তার বিরদ্ধে ছিলাম,তাও সে এসব করেছে,,আমাকে বোকা বানিয়ে,এখন আমি চায় তাকে শাস্তি দিতে, কি করতে পারি তাকে,আমি চায় তাকে পিটাতে এবং সবার কাছে তার বিষয়ে এসব বেপার প্রকাশ করে দিতে,, এতে কি আমার পাপ হবে???

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (10,181 পয়েন্ট)
আপনারা সমকামিতায় লিপ্ত হয়ে হারাম কাজ করছেন। এখন তাকে শাস্তি বা পিটানো এবং সবার কাছে তার বিষয়ে এসব ব্যাপার প্রকাশ করে দেওয়াটা হবে বোকামি। অতএবঃ দুজনেই তওবা করুন যে এমন পাপ কাজ আর জীবনেও করবেন না।

পবিত্র কোরআন ও হাদীসে সমকামিতা সম্পর্কে যা বলা হয়েছে তা নিম্নে উল্লেখ করা হলো, আল্লাহ তাআলা ইরশাদ করেছেন, স্মরণ কর লুতের কথা, তিনি তাঁর কওমকে বলেছিলেন, তোমরা কেন অশ্লীল কাজ করছ? অথচ এর পরিণতির কথা তোমরা অবগত আছ! তোমরা কি কামতৃপ্তির জন্য নারীদের ছেড়ে পুরুষের উপগত হবে? তোমরা তো এক বর্বর সম্প্রদায়। উত্তরে তাঁর কওম শুধু এ কথাটিই বললো, লূত পরিবারকে তোমাদের জনপদ থেকে বের করে দাও। এরা তো এমন লোক যারা শুধু পাক পবিত্র সাজতে চায়। অতঃপর তাঁকে ও তাঁর পরিবারবর্গকে উদ্ধার করলাম তাঁর স্ত্রী ছাড়া। কেননা, তার জন্যে ধ্বংসপ্রাপ্তদের ভাগ্যই নির্ধারিত করেছিলাম। (নামলঃ ৫৪-৫৭)

অন্যত্র ইরশাদ হয়েছে সারা জাহানের মানুষের মধ্যে তোমরাই কি পুরূষদের সাথে কুকর্ম কর? এবং তোমাদের পালনকর্তা তোমাদের জন্য সঙ্গিনী হিসেবে যাদের সৃষ্টি করেছেন, তাদেরকে বর্জন কর? বরং তোমরা সীমালঙ্ঘনকারী সম্প্রদায়। (শুআরাঃ ১৬৫-১৬৬)

এমনিভাবে হাদীস শরীফে এরশাদ হয়েছে, ইবনে আব্বাস (রাঃ) থেকে রাসুল (সাঃ) বলেছেন, তোমরা যদি কাউকে পাও যে লুতের সম্প্রদায় যা করতো তা করছে, তবে হত্যা করো যে করছে তাঁকে আর যাকে করা হচ্ছে তাকেও। (আবু দাউদঃ ৪৪৪৭)।

হযরত জাবির (রাঃ) থেকে বর্ণিত, রাসুল (সাঃ) বলেছেন, আমি আমার কওমের জন্য সবচেয়ে বেশি যে জিনিসটা আশঙ্কা করি সেটা হল লুতের কওম যা করত সেটা যদি কেউ করে (তিরমিজিঃ ১৪৫৭)

সমকামীদের শাস্তিঃ হযরত ইবনে আব্বাস (রাঃ) বলেন, অবিবাহিত কাউকে যদি সমকামিতায় পাওয়া যায় তাহলে তাঁকে পাথর মেরে হত্যা করতে হবে। (আবু দাউদঃ ৪৪৪৮)।

যে কাউকে লুতের কওমের মতো করতে দেখলে যে দিচ্ছে আর যে পাচ্ছে দুজনকেই হত্যা কর। (তিরমিজিঃ ১৫২)।
সাবির ইসলাম অত্যন্ত ধর্মীয় জ্ঞান পিপাসু এক জ্ঞানান্বেষী। জ্ঞান অন্বেষণ চেতনায় জাগ্রতময়। আপন জ্ঞানকে আরো সমুন্নত করার ইচ্ছা নিয়েই তথ্য প্রযুক্তির জগতে যুক্ত হয়েছেন নিজে জানতে এবং অন্যকে জানাতে। লক্ষ কোটি মানুষের নীরব আলাপনের তীর্থ ক্ষেত্রে যুক্ত আছেন একজন সমন্বয়ক হিসেবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
22 জুলাই "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন বাবুল বক্সি (14 পয়েন্ট)
3 টি উত্তর

342,887 টি প্রশ্ন

435,986 টি উত্তর

136,393 টি মন্তব্য

184,757 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...