বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
44 জন দেখেছেন
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন (39 পয়েন্ট)
কোন মডেলের Android phone সবচেয়ে দ্রুত ইন্টারনেট স্পিড হয়
করেছেন (5,746 পয়েন্ট)
কোন ব্র‍্যান্ডের ফোনের ইন্টারনেট স্পিড ভালো হয় তা সঠিক ভাবে বলা সম্ভব নয়। ইন্টারনেট স্পিড আপনার এলাকার নেটওয়ার্ক ফ্রিকোয়েন্সী এর উপর নির্ভর করে। আপনার এলাকার নেটওয়ার্ক স্পিড ও ফ্রিকোয়েন্সী ভালো হলে আপনি ইন্টারনেট স্পিড ভালো পাবেন। সাধারণত শহর এলাকায় ইন্টারনেট স্পিড ভালো হয় তবে কিছু কিছু গ্রামীণ এলাকায় ইন্টারনেট ও নেটওয়ার্ক এর বিভিন্ন সমস্যা হয়৷ তবে ব্র‍্যান্ড ভেদে আপনি ইন্টারনেট স্পিড লেভেল ভালো হয় Apple Iphone, Xiaomi, Oneplus, Samsung, Huawei, Oppo এগুলোর স্পিড ভালো। এছাড়াও Symphony, Walton, Itel ও Motorola এগুলোর ইন্টারনেট স্পিড ভালো।

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (450 পয়েন্ট)
যতো দামের ফোন নিবেন এবং Ram বেশি সেই ফোনের নেট স্পিড ভালো । তবে আপনি Symphony H120 Xplore ফোনটি কিনতে পারেন । দাম 6500 ।
করেছেন (5,746 পয়েন্ট)
ভাই RAM কী internet speed ভালো হওয়া নির্ভর করে? বিস্তারিত বলবেন প্লিজ
করেছেন (450 পয়েন্ট)
অব্যশই করে । যেই ফোন গুলো ৫১২ সেই ফোন দিয়ে নেটে প্রবেশ করতেই অনেক সময় ফোন হ্যাং করে ।
0 টি পছন্দ
করেছেন (3,096 পয়েন্ট)

আপনি Xiaomi,Realme,Samsung ইত্যাদি ব্যান্ডের ফোনগুলো নিতে পারেন।এগুলোর এখন প্রায় সব ফোনেই ৪g নেটওর্য়াক থাকে।তাই,নেট স্পিডও ভালো পাবেন।কয়েকটি মডেল বলা হলো-

১।Xiaomi Redmi Y2/Y3

২।Realme 3 Pro/5 Pro

৩।Samsung Galaxy A30/M30

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর

341,299 টি প্রশ্ন

434,474 টি উত্তর

135,782 টি মন্তব্য

184,168 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...