বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
29 জন দেখেছেন
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন (56 পয়েন্ট)
বিভাগ পূনঃনির্ধারিত করেছেন
১ঃভালো মোবাইল বন্ধ করার পর হঠাৎ করে লোগো উঠার পর আর অন হয় না পরে সার্ভিসিং সেন্টারে গিয়ে ঠিক করালাম৷ ঠিক করানোর পর লোকটি বল সফটওয়্যার গিয়েছিল মোবাইলের তাই অন হচ্ছিল না হঠাৎ করে কিভাবে মোবাইলের সফটওয়্যার চলে গেল এবং কেন??? ২ঃমোবাইল ভালো রাখার সর্বোচ্ছ উপায় বলুন??মোবাইল ভাইরাস থেকে হেফাজত করার কিছু উপায় বলুন???
করেছেন (5,805 পয়েন্ট)
প্রথমত, আপনার প্রশ্নের বিভাগ অ্যান্ড্রয়েড বিভাগে পুণঃবিন্যাস করুন। দ্বিতীয়ত, আপনার প্রশ্নে বিস্তারিত সমস্যা লেখা নেই। আপনি 'সফটওয়ার গিয়েছিল' বিষয়ে বর্ণনা করুন। এতে আপনার দ্রুত উত্তর লাভে সহায়তা করবে।
করেছেন (5,805 পয়েন্ট)
আপনার ফোনটি সম্ভবত সফট ব্রিক করেছিল। সফট ব্রিক করলে ফোন চালু হওয়ার সময় boot logo তে ফোন স্টপ হয়ে যায়। আপনি ইন্টারনেটে মোবাইল ভালো রাখার উপায় সার্চ করুন টিপস পেয়ে যাবেন৷ আপনি আপনার মোবাইলে Avast Antivirus install করুন। Avast Antivairus আপনার ফোনটি safety Label বৃদ্ধি করবে। বিভিন্ন harmful virus এর সমস্যা থেকে এর মাধ্যমে মুক্তি পাবেন৷

আপনি কি এই প্রশ্নের উত্তর দিতে পারবেন? এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
0 টি উত্তর
03 অক্টোবর 2018 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Secretuzzal (37 পয়েন্ট)
1 উত্তর

342,933 টি প্রশ্ন

436,044 টি উত্তর

136,424 টি মন্তব্য

184,768 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...