বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
43 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন (397 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (5,746 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
আমার মতে আপনি কিছুটা আপনার প্রেমিকাকে নিয়ে চিন্তা করছেন এবং আপনার gf আপনাকে ছেড়ে দেওয়ার কারণে তা মেতে নিতে পারছেন না। সবার ক্ষেত্রে এটিই স্বাভাবিক। যারা introvert ধরনের তারা এই ব্যাপারে কিছুটা ডিপ্রেশনে ভোগে তবে যারা extrovert তারা সহজেই এসব matter মেনে নেয়।
আপনার কথাগুলোর মাধ্যমেই শুধু সঠিক পরামর্শ দেওয়া যাবে না। আনুমানিক আপনি আপনার gf এর সাথে ঝগড়া বা অন্য কোন বিষয়ে অসম্মতির কারণে হয়ত ব্রেক আপ করেছেন। তাই আপনাই প্রথমে নিজেকে দৃঢ় করে তুলুন। মনে করে নিন, সে আপনার জীবনের এক অন্ধকার রাতের মতো সে একদিন এসেছিল এবং আবার চলে গেছে। এভাবে আপনি বিষয়টিকে সহজে মেনে নিন।
প্রশ্নে উল্লেখ করেন নি যে আপনি কী করেন। যদি student হন তাহলে আপনি আপনার পড়ালেখায় মনোযোগী হন। আপনার শারীরিক সমস্যার জন্যে কোন ডাক্তারের কাছে যেতে পারেন। মানসিক সমস্যার জন্যে আপনি আপনার কাউন্সেলিং করাতে পারেন। যদি কোন job করে তাহলে নিজেকে establish করার চেষ্টা করুন। যদিও কেউ সব ক্ষেত্রে perfect হতে পারে না। তবে আপনি চেষ্টা করতে পারেন। এছাড়া নিচের কিছু রুলস ফলো করুন। আশা করি উপকার পাবেন।
  1. যদি পরিবারের সাথে বসবাস করেন তাহলে আপনি পরিবারের সদস্যের সাথে মিলেমিশে থাকুন৷ এতে পারিবারিক বন্ধন ও দৃঢ় হবে এবং নিজে কিছুটা ভালো বোধ করবেন।
  2. একা একা সময় কাটাবেন না। নিজের বন্ধুদের সাথে সময় কাটান। বন্ধুদের আড্ডা দিন তাদের সাথে কথা বলুন। কোন ঘুরে আসতে পারেন বন্ধুদের সাথে এতে আপনি অনেক মজাও করতে পারবেন এবং তাকে সহজে ভুলতেও পারবেন।
  3. job যদি করেন তাহলে office এর colleague দের সাথে আপনি কতাবার্তা বলতে পারেন৷ অফিসে টাইম পাস করতে পারেন গল্প করে। এছাড়া আপনি সঠিক ভাবে কাজ করেন তাহলে সহজে তাকে ভুলতে পারবেন।
  4. একা একা ঘরে বা কোথায় বসে থাকবেন ন। এতে আরও সমস্যা বাড়বে। বাইরে যা লোকদের সাথে কথা বলুন। সবার সাথে মেলামেশার চেষ্টা করুন। কিছুটা সফল হতে পারেন।

আমার কথাগুলো ভেবে দেখবেন। নিজেকে বদলে নিন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
05 ডিসেম্বর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন nazmul58 (41 পয়েন্ট)

341,442 টি প্রশ্ন

434,618 টি উত্তর

135,865 টি মন্তব্য

184,223 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...