বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
48 জন দেখেছেন
"গবেষণায় মৃত্যু" বিভাগে করেছেন (14 পয়েন্ট)
আমি খুবি ডিপ্রেশানে ভুগছি একটা বিষয় নিয়ে প্রায় ২ বছর থেকে।গত মাসের ২৪ তারিখে আমি আমার ওপর থেকে কন্ট্রল হারিয়ে ফেলি।ঐ দিন ডায়বেটিক্স এর ইনসুলেন নেওয়ার জন্য যে সিরিন্জ ব্যবহার করা হয়।সেই সিরিন্জ ভর্তি বাতাস আমি আমার ডান হাতের কবজির কাছে একটা রোগ এ পুশ করি।পুশ করার সঙ্গে সঙ্গে অনুভব করলাম বাতাস আমার ঐ রোগ এর ভেতয দিয়ে চলে গেলো।হালকা রক্ত বর হলো শুধ তা ছাড়া অন্য কোন প্রতিক্রয়া আজো অনুভব করতে পারি নি।এর কারণ কী?
করেছেন (659 পয়েন্ট)
বানান ঠিক করে লিখুন????
করেছেন (1,520 পয়েন্ট)
হয়ত ধমনীর বদলে শিরায় পুশ করেছিলেন তাই

1 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (46 পয়েন্ট)
মাত্রারিক্ত পরিমাণ বাতাস পুশ করলে মৃত্যুও ঘটতে পারে।কারণ,বাতাস গিয়ে ভেতরে রক্ত জমাট বেঁধে যায়।এ ধরণের কাজ করা থেকে বিরত থাকুন।মানসিক সমস্যা বুঝলে ডাক্টারের পরামর্শ নিন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
15 সেপ্টেম্বর "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন বাঘা (14 পয়েন্ট)
0 টি উত্তর

342,579 টি প্রশ্ন

435,680 টি উত্তর

136,256 টি মন্তব্য

184,650 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...