বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
31 জন দেখেছেন
"প্রশাসনিক কাঠামো" বিভাগে করেছেন (11 পয়েন্ট)
আমি ২০০৮ যখন ভোটার তালিকা হালনাগাত হয় তখন প্রথম তালিকা ভুক্ত  হই। আমার প্রশ্নটা হলো আমার ডাক নামে নিবন্ধিত হয় যাই। আমার জন্মনিবন্ধন বা অন্যান্য  সার্টিফিকেট এ আমার অন্য নাম আছে। আমি জন্মনিবন্ধন দিয়ে  একটা চাকুরি করছি। এখন কোম্পানি আমার বেতন ব্যাংক একাউন্ট এর মাধ্যামে পরিশোধ করার জন্য আমার জাতী।য় পরিচয় পত্র চাচ্ছে। আমি যদি আমার ডাকনামের পরিচয় পত্রের এডিটিং করা ফটোকপি দেই তা হলে কি কোন সমস্যা হবে?? বা ব্যাংক ক্রতিপক্ষ কি সেটা অনলাইন ভেরিফাই করবে??? 

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (3,204 পয়েন্ট)
সকল সমস্যা এড়াতে শিক্ষাগত সকল কাগজ পত্র মিল রাখা জরুরি কেননা এখন প্রায় সবক্ষেত্রেই সবকিছু অনলাইন ভিক্তিক হয়ে থাকে । তাই আপনার সার্টিফিকেট অনুযায়ি আপনার জাতীয় পরিচয় পত্র NID সংশোধন করতে আপনার নিকটস্থ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে যোগাযোগ করুন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
0 টি উত্তর

343,452 টি প্রশ্ন

436,557 টি উত্তর

136,658 টি মন্তব্য

184,991 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...