বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
20 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন (10,085 পয়েন্ট)

আগামী ১ লা নভেম্বর আমার প্রিয় জনের জন্ম দিন। তাকে তাকে সারপ্রাইজ দিতে চাই কিন্ত কি ভাবে কি করব বুঝতে পারছি না। আমার হাতে সময় নাই কারণ ছুটি পড়ে যাবে আগামীকাল থেকে এবং ছুটি শেষ ই আমার টেস্ট পরীক্ষা শুরু হবে তাঁর পর আবার ডিউটি শুরু হয়ে যাবে।  আমি চাইলেও আর বাহিরে বার হতে পারব না। তাই ভাবছি যে বাসাতে যেয়ে কিছু একটা করব কিন্ত ঠিক কি করব তাঁর জন্য বুঝে উঠতে পারছি না।  এমন কিছু একটা করতে চাই যেটা স্মৃতির পাতাতে লেখা থাকবে।  আপনাদের থেকে কিছু ইউনিক আইডিয়া চাচ্ছি.......!???


বিঃদ্রঃ উপহার ও ফুল দেওয়ার বিষয়টি বাদে জানাবেন।               

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (776 পয়েন্ট)
আমার মনে হয় আপনার তার কাছে জানতে চাওয়া উচিত হবে । কারণ  তার অনেক কিছুই নেওয়ার আকাংখা থাকতে পারে। যখন তার কিছু আকাংখা পূর্ণ করবেন তখনই সে আপনাকে বেশি মনে রাখবে। আশাকরি আপনাদের জীবন সুখের হবে।
0 টি পছন্দ
করেছেন (1,406 পয়েন্ট)
আপনি একটা মগে তাঁর ছবি প্রিন্ট করে তাকে গিফ্ট দিতে পারেন।আমার এক ফ্রেন্ডের জন্মদিনে আমি তাকে এই গিফ্ট টা দিয়েছিলাম সে অনেক খুশি হয়েছে।আপনি ফটো স্টুডিও থেকে প্রিন্ট করতে পারবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
08 সেপ্টেম্বর "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন নেয়ামুল (2,004 পয়েন্ট)
1 উত্তর
1 উত্তর
09 ফেব্রুয়ারি 2016 "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন মানিক রাজ (7,945 পয়েন্ট)

341,441 টি প্রশ্ন

434,618 টি উত্তর

135,865 টি মন্তব্য

184,223 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...