বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
58 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
কি করবো  

4 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (5,746 পয়েন্ট)
অনেকের এরকম এধরনেত সমস্যা হয়ে। এটি এধরনের অস্বাভাবিক সমস্যা। তবে যদি দীর্ঘদিন ধরে এধরনের সমস্যায় ভোগে থাকেন। তাহলে আপনার উচিত একজন সাইকিয়াট্রিস্ট এর পরামর্শ নেওয়া। একজন সাইকিয়াট্রিস্ট এর পরামর্শের আপনি দ্রুত এ সমস্যা থেকে মুক্তি পাবেন।
আপনি যদি এরকম ভাবতে থাকেন। তাহলে এ বিষয় থেকে আপনার মাইন্ড সরিয়ে নেওয়ার চেষ্টা করুন। ধরে আপনি অনেকের সাথে একটি অনুষ্টানে এসেছেন। সেখানে আপনি মনে করছেন আপনার দিকে দেখছে৷ তখন আপনি আপনার মোবাইলে মন ভালো করার মতো গেম খেলতে পাবেন। নিজের ভালোলাগার গান শুনতে পারেন৷ এগুলোর মাধ্যমে মাইন্ড ডাইভার্ট করতে পারেন।
যদি আপনি পোশাক হীন্যমন্যতায় ভোগেন তাহলে আপনি একটি সাধারণ ও ভালোমানের পোশাক পরিধান করেছেন মনে করুন। নিজেকে আত্মবিশ্বাসী করে তুলুন। মানুষের সাথে মেলামেশার ফলে আপনি এধরনের ভয় দূর করতে পারবেন।
কে কী বলবে এরধরনের সমস্যার জন্যে ভালো মানের কিছু জীবন কাহিনির বই পড়তে পারেন। এগুলো আপনাকে অনুপ্রানিত করবেন।
0 টি পছন্দ
করেছেন (466 পয়েন্ট)
আপনার নিজের উপর বিশ্বাস কম। কেন ভয় পাবেন কি কারণে ভয় পাবেন। সাহস করে এগিয়ে যান ।        
0 টি পছন্দ
করেছেন (343 পয়েন্ট)
আপনাকে মনে রাখতে হবে ভয় পাওয়া মানুষের কাজ না।মানুষ হল সৃষ্টির সেরা জীব।নিজের উপর বিশ্বাস রাখুন। কে কি বললো তা কানে নেওয়ার দরকার নাই।
0 টি পছন্দ
করেছেন (14 পয়েন্ট)
ভয় পাবার কারন বিস্তারিত না জেনে মন্তব্য করা ঠিক হবে না । আপনি কোন মনোরোগ চিকিৎসকের পরামর্শ নিন। নীজে নীজে সনাক্ত করুন  কেন ভয় পান । প্রয়োজনে খাতায় লিখে রাখুন, তারপর চেষ্টা করুন সেই কারন গুলি দূর করার উপায় বের করার, বন্ধুদের সাথে বা পরিবারের সদস্যদের সাথে খোলামেলা আলোচনা করুন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
05 অক্টোবর "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
2 টি উত্তর
05 অক্টোবর "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

341,441 টি প্রশ্ন

434,618 টি উত্তর

135,865 টি মন্তব্য

184,223 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...