বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
39 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (13 পয়েন্ট)

আমার কাক্কুর এক বেষ্ট ফ্রেন্ড আমাকে গত বছরে অক্টোবরে প্রোপজ করে।কিন্তু প্রথম প্রথম আমি তার কথায় রাজি হয় নি।কিন্তু উনি অনেক অনুরোধ ও কান্না করে।আর আমি নিজেও উনার প্রতি আস্তে আস্তে দুর্বল হয়ে পরি।তারপর ৩১ ডিসেম্বরে রাতে রাজি হই।২৯ তারিখে উনি আমার সাথে সর্ম্পক ছিন্ন করে।২৯ তারিখ হতে আমি উনাকে অনেক এসএমএস করি আর কল করি।উনি তার কোনো প্রতি উত্তর করে না।আর যদি অন্য সীম এর কল বা এসএমএস করলে তার উত্তর করে আর কল রিসিভ করে।আমাদের এই সর্ম্পকের কথা আমার কাক্কু জানে না।আর আমি কাক্কুকে এই ব্যাপারে কিছু বলতেও পারছি না।কারণ এই কথা শুনলে অনাদের বন্ধুত টা নষ্ট হয়ে যাবে।আর এ দিগে আমি আজও তাকে কোন মতেই ভুলতে পারি নি।এমন কোনো দিন নেই যে উনকে মনে পরে নাই।

আমি উনাকে কিভাবে ভুলে থাকতে পারবো।কেউ কি আমাকে বলতে পারবেন।আর উনি কেন আমার সাথে এমন করল? 

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (849 পয়েন্ট)
আপনি তাকে ভূলে থাকতে পারবেন ক্ষণিকের জন্য। আপনি নিজেকে এই বুঝি দিবেন যে সে আমাকে নিয়ে ভাবে না আমি কেন তাকে নিয়ে ভাবতে যাব। আর অন্য এক জনের সাথে সম্পর্ক তৈরি করুন তাতে আপনার সমস্যা গুলো দ্রুত ছেড়ে যাবে।
0 টি পছন্দ
করেছেন (59 পয়েন্ট)
নিজেকে কোন কাজের ভিতরে সব সময় ব্যস্ত রাখুন দেখবেন তাকে খুব সহজেই ভুলে গেছেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
4 টি উত্তর
02 এপ্রিল 2014 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন srkshazu (85 পয়েন্ট)
5 টি উত্তর
18 নভেম্বর 2017 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Buddin (14 পয়েন্ট)

342,860 টি প্রশ্ন

435,953 টি উত্তর

136,371 টি মন্তব্য

184,744 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...