বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
69 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (459 পয়েন্ট)

বিস্ময়ে এসেছিলাম কিছু শিখব বলে। এখানে অনেকে আছেন যারা দুর্নীতি করে পয়েন্ট বাড়িয়ে বিশেষজ্ঞ হয়েছে। এবং অতিরিক্ত সুবিধা অর্জন করেছে। এমনকি, তারা নিজেদের প্রশ্নে নিজেরাই উওর প্রদান করছে। এরকমই একজন Ferdusi । এর পরেও তাদের বিরুদ্ধে কোনো অ্যাকশন নেয়া হয়নি। তারা এরকমই করবে???? 

 যাচাই করতে এখানে ক্লিক করুন ঃ

https://www.bissoy.com/49706/ 

আমার মতে এরপর থেকে যাদের বিশেষজ্ঞ করা হবে, তাদের শপথ বাক্য পাঠ করিয়ে নেয়া উচিত। 

2 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (6,445 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

জনাব! আপনি ভুল বুঝতেছেন। বিস্ময়ে আগে মূলত নিজের প্রশ্নে নিজেই উত্তর করা যেত। তবে লক্ষ্য পয়েন্ট অর্জন নয়; বরং কোনো বিষয় সম্পর্কে জানাই ছিল মূল লক্ষ্য।

আপনি যে লিংকটি আপনার প্রশ্নের মধ্যে তুলে ধরেছেন, সেখানে Ferdausi নামের লোকটিও মূলত সবার সাথে শেয়ার করার জন্যই নিজের করা প্রশ্নে নিজেই উত্তর দেন।

এরকম আরও অনেক প্রশ্ন আছে, যেটা নিজের দ্বারা জিজ্ঞাসিত এবং নিজের দ্বারাই উত্তরিত। তবে এখন এই সিস্টেমটি সরানো হয়েছে।

+1 টি পছন্দ
করেছেন (6,678 পয়েন্ট)
আপনার কোথাও ভুল হচ্ছে। প্রথমদিকে বিস্ময় যখন চালু হয় তখন সাইটের উন্নয়ন ও প্রচারের জন্য নিজের প্রশ্নে নিজে উত্তর করার সিস্টেম চালু ছিলো। তাই Ferdausi নিজের প্রশ্ন নিজেই উত্তর দিতে দিয়েছে। বর্তমানে নিজের প্রশ্নে নিজে উত্তর দেওয়ার সিস্টেম বাতিল করা হয়েছে।
আর পয়েন্ট দেখে কাউকে বিশেষজ্ঞ করা হয় না। ভালো কার্যক্রম দেখে বিশেষজ্ঞ করা হয়।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

342,887 টি প্রশ্ন

435,986 টি উত্তর

136,393 টি মন্তব্য

184,757 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...