বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
41 জন দেখেছেন
"স্বপ্নের ব্যাখ্যা" বিভাগে করেছেন (26 পয়েন্ট)
আমি প্রায় সময় স্বপ্নে দেখি কিছু লোক এসে আমাকে জোর করে নিয়ে যায়। লোকগুলার চেহারা অনেক ভয়ংকর । কিন্তু কোথায় নিয়ে যায়,কেন নিয়ে যায় বুঝতে পারি না । আর যখন একা ঘুমাই, তখন একটা কালো পোশাক পড়া লোক কি যেন বলতে চায়, তখন চিৎকার করি, তারপর ঘুম ভেঙ্গে যায় । তবে আমি এখনো গলায় এবং হাতে তাবিজ ব্যবহার করি । কিন্তু কোন কাজ হচ্ছে না , এখন কি করবো ???

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,510 পয়েন্ট)
আপনি আয়াতুল কুরসি, সুরা নাস, সূরা ফালাক, "আল্লাহুমা বিসমিকা আমুতু ওয়া আহইয়া" পড়ে ঘুমান আশা করি এই সমস্যায় পড়বেন না।
0 টি পছন্দ
করেছেন (1,368 পয়েন্ট)
আপনি কিছুদিন ধরে খুব ভয়ংকর কিছু চিন্তা করছেন তাইনা? এই চিন্তাগুলে ছেরেদিন এবং  ঘুমানোর আগে বিভিন্ন সূরা ও আয়তুল কুরসি,  ঘুমানোর দোয়া পড়ে ঘুমান।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর
1 উত্তর
2 টি উত্তর
14 জুন "স্বপ্নের ব্যাখ্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

341,439 টি প্রশ্ন

434,616 টি উত্তর

135,865 টি মন্তব্য

184,223 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...