বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
74 জন দেখেছেন
"রূপচর্চা" বিভাগে করেছেন (38 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
স্বাভাবিক,শুষ্ক ও তৈলাক্ত ত্বকে কোন কোন ফেসওয়াশ ব্যবহার করা যায়? সেসবের নাম, কার্যকারিতা,পার্শ্বপ্রতিক্রিয়া, এবং দাম কত ইত্যাদি বিস্তারিত জানতে চাই।

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (46 পয়েন্ট)
ছেলেদের জন্য Garneer Men Oil Clear/Achno Fight use করতে পারেন। আর এই দুইটায় আমি কোন side effect face করিনি। ধন্যবাদ
0 টি পছন্দ
করেছেন (3,211 পয়েন্ট)
আপনি Graniar Men Acno Fight Facewash টি ব্যবহার করতে পারেন।এটি ব্রণ,ওয়েল,কালো দাগ দূর করতে সাহায্য করে।এটির পাশ্বপ্রতিক্রিয়া অনেক কম বা নেই বললেই চলে।আমি ১ মাস ব্যবহার করেছি,কোনো রকম সাইড ইফেক্ট দেখতে পাই নি।ওজন ১০০গ্রাম,দাম ১৫০ টাকা।
0 টি পছন্দ
করেছেন (6,249 পয়েন্ট)
আপনি হিমালেয়া ফেসওয়াস ব্যবহার করুন। মূল্য হিমালেয়া ফেসওয়াস ৭০ টাকা।

ব্রণ, ব্রণের দাগ, কালো দাগ দূর করতে সাহায্য করে ত্বক উজ্জ্বল করে, ত্বকের ময়লা পরিষ্কার করে। এই ফেসওয়াসের তেমন কোনো পার্শপ্রতিক্রিয়া নেই। বা পার্শপ্রতিক্রিয়া হবে না নির্ধারিত মাত্রায় ব্যাবহার কররে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
03 নভেম্বর 2018 "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন মাসুদঊর রহমান (13 পয়েন্ট)
8 টি উত্তর

342,765 টি প্রশ্ন

435,840 টি উত্তর

136,327 টি মন্তব্য

184,710 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...