বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
60 জন দেখেছেন
"আইন" বিভাগে করেছেন (16 পয়েন্ট)
বিভাগ পূনঃনির্ধারিত করেছেন

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (557 পয়েন্ট)
প্রমান ছাড়া বিয়া আইনসিদ্ধ নয়। অন্তত ৩ জন সাক্ষী এবং বর্তমান ব্যবস্থা অনুযায়ী আইডি কার্ড প্রুভ হুজুরকে দেখাতে হয়, হুজুর তা লিপিবদ্ধ করে রিপোর্ট করবেন। এটি প্রমান। 

এখন ভাল হোটেলে উঠতে পারবেন না। তবে অনেক হোটেল ব্যবসার জন্য নিয়ম মানেন না। বা গোপন করে ভাড়া দিতেই পারে। এজন্য খুজলে হয়ত পাবেন। কিন্তু বড় ব্যাপার হল, কোন কারনে ধরা পড়া বা কিছুতে ফেসে গেলে বড় ধরনের ঝামেলায় জড়িয়ে যাবেন। আর ধর্মের দিক থেকেও উচিত নয়।
0 টি পছন্দ
করেছেন (716 পয়েন্ট)
টাকা হলে সবই সম্ভব, তবে একটু বেশি টাকা লাগতে পারে। আর যদি কেউ সুপারিশ করার মত থাকে বা বাড়িওয়ালা বা হোটেলের মালিক পরিচিত হলে তো কোনো সমস্যাই হবে না। তাই বিয়ের প্রমাণ ছাড়াই হোটেল নেওয়া সম্ভব।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

341,207 টি প্রশ্ন

434,373 টি উত্তর

135,740 টি মন্তব্য

184,133 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...