বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
56 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (117 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
আমি একজনকে ভালবাসি ।ঘটনাক্রমে তার অন্য জায়গায় বিয়ে হয়।পরে জানতে জামাই বিবাহিত তাই সে তালাক দিছে।তার আবার অন্য জায়গায় বিয়ে হয়।সেখানেও সে সুখী অনুভর করে না।আমাকে ছাড়া সুখে থাকতে পারবে না মেয়েটি বলে।আমিও ওকে জীবনের চেয়ে বেশি ভালবাসি।আমিও ওকে ছাড়া বাঁচতে পারব না। আমি যদি ওকে বিয়ে করি এটা কি আমার অপরাধ হবে সমাজের কাছে।আবার ওকে বিয়ে করলে আমার মা বাবাও কষ্ট পাবে।একদিকে আমার প্রেম আরেক দিকে আমার মাবাবা ।এখন আমি কি করব ?

1 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (211 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
আপনার ব্যাপারটা দুঃখজনক।আপনি যন্ত্রণা থেকে বাঁচতে চাইলে সবার আগে ইসলামের পথে ফিরে আসুন।নামাযে মনোযোগী হন।তাহলে আপনার হৃদয় শান্ত হবে এবং আপনি ঠান্ডা মাথায় ভালো সিদ্ধান্ত নিতে পারবেন আশা করা যায়।নিজের জীবনের চেয়ে বেশি কোনো মানুষকে ভালোবাসা শিরক।এটা অনেক বড় গুনাহ।তাওবা করুন।নিজেকে নিয়ন্ত্রণ করুন।এরপর আপনার মা বাবাকে বুঝানোর চেষ্টা করুন।যদি তারা সম্মত না হয় তাহলে মেয়েটাকে ছেড়ে দেওয়াটাই হবে বুদ্ধিমানের কাজ।আবেগ দিয়ে নয় বিবেক দিয়ে ভাবুন।বাবা মার অনিচ্ছাতে মেয়েটাকে বিয়ে করলে বাবা মাকে হয়তো হারিয়ে ফেলবেন।এখন সিদ্ধান্ত আপনার,আপনি কাকে চান।নিজেকে নিজেই প্রশ্ন করুন।আশা করি বুঝতে পেরেছেন।ধন্যবাদ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
10 সেপ্টেম্বর 2017 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rakibul Hasan Moon (20 পয়েন্ট)
1 উত্তর
25 অগাস্ট 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন subho samanta (11 পয়েন্ট)

331,684 টি প্রশ্ন

422,475 টি উত্তর

131,218 টি মন্তব্য

181,143 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...