বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
23 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (59 পয়েন্ট)
আমার মাথার চুল অনেকটা পড়ে গেছে এজন্য আমি পিয়াজের রস মাথাই ব্যবহার করি তবে এজন্য আমার কি মস্তিকে কোন সমস্যা হবে নাকি ভালো হবে আর কত দিন পর পর এটি ব্যবহার করলে সবথেকে ভালো হবে এটি ব্যবহার করলে কোন শ্যাম্পু ব্যবহার করতে হবে।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (5,300 পয়েন্ট)
প্রতিদিন রাতে ঘুমানোর সময় চুলে পেঁয়াজের রস মেখে ঘুমাবেন। সকালে ঘুম থেকে ওঠে তা পানি দিয়ে ধুয়ে ফেলবেন। এতে শুধু চুল পড়া কমবে না, নতুন চুলও গজাবে। যতদিন না পর্যন্ত আপনার মাথায় নতুন চুল গজানো সম্পন্ন না হবে, ততদিন পর্যন্ত নিয়মিত এভাবে চুলে পেঁয়াজের রস ব‍্যবহার করবেন। কোনো শ‍্যাম্পু, জেল, ঔষধ কিংবা নিম্নমানের তেল ব‍্যবহার করার প্রয়োজন নেই। কালোজিরার তেল, জলপাইয়ের তেল, নারিকেল তেল বা আমলকির তেলের ব‍্যবহার চুলের জন‍্য অত‍্যন্ত উপকারী। প্রতিদিন গোসলের সময় চুলকে ভালোভাবে পানি দিয়ে ধুয়ে নিবেন। চুলের প্রতি বিশেষভাবে যত্নবান হোন। আর চুলকে করে তুলুন লাবণ‍্যময়। ভালো থাকবেন। ধন‍্যবাদ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

330,856 টি প্রশ্ন

421,564 টি উত্তর

130,928 টি মন্তব্য

180,892 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...