বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
73 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
গত বছর আমার একটা মিসক্যারেজ হয়।  আমার মাসিক চক্র ২৮/৩০ দিন।  এখন আবার বেবি নিতে চাই।  কি কি সাবধানতা অবলম্বন করবো এবং কোন সময়ে সহবাস করলে দ্রুত গর্ভবতি হবো?

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (15,967 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
যেহেতু আপনার মাসিক চক্র ১৮/৩০ দিন তাহলে আপনি ভালো হবে মাসিক শেষ হওয়ার পর থেকে ৯/১০ দিন প্রতিদিন বা ১ দিন পর পর সহবাস করবেন। অর্থাৎ আপনার মাসিকের শুরুর প্রথম দিন থেকে ৯ তম দিন সহবাস করবেন না ১০ তম দিন থেকে আগামী ২০/২১ তম দিন পর্যন্ত মিলন করবেন।বাকি দিন গুলো মিলন করবেন না।পাশাপাশি গাইনি ডাক্তার এর চিকিৎসা নিবেন।

 যোনির গভিরে বীর্যপাত করবেন। বীর্যপাত হওয়ার সাথে সাথেই লিঙ্গ বের করবেন না। নিম্ন হলেও ৮/১০ মিনিট ধরে থাকবেন।। আপনি নিয়মিত পুষ্টিকর খাবার খাবেন। 
0 টি পছন্দ
করেছেন (1,114 পয়েন্ট)
মাসিক শেষ হবার ৭-১০ দিন পর মিলন করেন। প্রেগন্যান্ট হবেন তাহলে, যদি স্বামী স্ত্রীর কোন সমস্যা না থাকে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

343,072 টি প্রশ্ন

436,167 টি উত্তর

136,472 টি মন্তব্য

184,808 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...