বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
35 জন দেখেছেন
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন (12 পয়েন্ট)
আমি আমার মোবাইলের ফাইল মেনেজারে গিয়ে একটি ফোল্ডারের নাম চেঞ্জ করি। কিন্তু তারপর আর সেই ফোল্ডার খুজে পাচ্ছি না।আমার মনে হয়েছে কোথাও কোন ভুল হয়েছে তাই আমি আবার আরেকটি ফোল্ডারের নাম চেঞ্জ করি সেটিও গায়েব হয়ে গেছে।আমি এখন সেই ফোল্ডার কিভাবে পাব আর এর কারণ কী?

3 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (5,457 পয়েন্ট)

আপনি আপনার ফোল্ডারের নাম দিয়ে সার্চ করতে পারেন। এতে আপনার ফোল্ডার চলে আসবে। image image


আপনি প্রথমে নিচের উপরের মতো ক্লিক করুন। তারপর আপনি নিচের চিত্রের অপশন অন করে আপনি ফোল্ডারটি খুজে বের করুন।

image

0 টি পছন্দ
করেছেন (4,651 পয়েন্ট)
প্রথমে . চিহ্ন দিয়ে ফাইল নাম সেভ করলে, তা হাইড হয়ে যায়। আপনার গুলোও হাইড হয়ে গেছে। File Manager এ গিয়ে : চিহ্ন অর্থাৎ সেটিংস চিহ্ন ক্লিক করুন। Show Hidden Files অপশন দেখাবে। সেখানে ক্লিক করুন। ফিরে পাবেন।
0 টি পছন্দ
করেছেন (82 পয়েন্ট)
আপনি আপনার মোবাইলে ফাইলে গিয়ে। আপনার মোবাইলের একেবারে নিচে বামপার্শের বাটনে চাপ দিন সেখানে একটা মেন্যু উঠবে Show hidden folder এ ক্লিক করেন আপনি আপনার ফাইটা পেয়ে যাবেন। সম্ভবত . ডট দিয়ে ফাইল রিনেম করলে তা হাইড হয়ে যায়।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর

331,838 টি প্রশ্ন

422,649 টি উত্তর

131,313 টি মন্তব্য

181,173 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...