বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
22 জন দেখেছেন
"পুষ্টিগুণ" বিভাগে করেছেন (19 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,837 পয়েন্ট)
হারবাল ফেসিয়াল হল সেই উপাদান যা আমাদের ত্বককে আসধারন ফল দেয় এবং এতে আপনার ত্বকে কোনরকম ক্ষতি করে না।নিজেদের স্কিন ধরণ এবং নিজেদের ত্বকের সমস্যা অনুযায়ী এই ফেসিয়াল করে নিতে পারেন।হারবাল ফেসিয়াল তৈরি হয় বিভিন্ন প্রাকৃতিক উপাদান দিয়ে যেমন-পেঁপে, নিম, টমেটোসহ নানা ফল দিয়ে।হারবাল ফেসিয়াল প্রাকৃতিক উপাদান দিয়ে তৈরি করা হয় বিধায়, যার কোন সাইড এফেক্ট নেই।

এটি ত্বকের বিভিন্ন সমস্যা যেমন- অতিরিক্ত তৈলাক্ত, বিবর্ণ ভাব, ট্যান দূর করে ত্বক নরমাল রাখতে সাহায্য করে এবং আর্দ্রতা বজায় রাখে।

তাও ফেসিয়াল করার সময় নিজের ত্বকের উপর খেয়াল রেখে করতে হবে।যেসব স্কিন খুবই সেন্সসিটিভ ও যাঁদের এল্যার্জী আছে,যাদের এক্ষেত্রে অবশ্যই সতর্কতা অবলম্বন করতে হবে।অন্যথায় স্কিনের ক্ষতি হতে পারে।আর মাসে একাধিকবার ফেসিয়াল করলে ত্বকের ক্ষতি হতে পারে।এগুলো ছাড়া হারবার ফেসিয়ালের তেমন কোন নেতিবাচক দিক নেই।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
07 এপ্রিল "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
2 টি উত্তর
23 মার্চ "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন shoun6 (11 পয়েন্ট)
0 টি উত্তর

343,249 টি প্রশ্ন

436,366 টি উত্তর

136,561 টি মন্তব্য

184,903 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...