বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
38 জন দেখেছেন
"আইন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমার বিবাহের ৫ মাসের মাথায় রাতের বেলায় টাকা পয়সা নিয়ে  প্রেমিকের সাথে পালিয়ে যায়, এবং পালনের পাঁচ দিনের মাথায় খবর পাই!!

আমি থানায় অভিযোগ করেছি জেনে বউ প্রেমিকের কথা অস্বীকার করছে! 

এখন আমি সমাজে মুখ দেখাতে পারছি না!

পালানোর দুই মাস পর এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ বিচার করে,

আমার বউ এখন আমার বাড়িতে আসতে চায় আমি আত্মসম্মানের ভয়ে এখন এই দুশ্চরিত্রা নারীকে গ্রহণ করতে পারছি না, এবং এ নারীর প্রতি আমার আত্মবিশ্বাসের শেষটুকু জাগাও রইল না!

আমি গরিব মানুষ সামর্থের বাইরে মহারানা ধরাতে পরিশোধ করতে পারছি না,

আমার মাসিক আয় 7000, আর আমার মোহরানা 250000. উসুয়ালি  70000 !

প্রতিমাসে আমার সংসারে 5 থেকে 6 হাজার টাকা খরচ হয়!

খরচ শেষে এক হাজার টাকা বাচে!

এখান আমি কোনো ডিসিশন নিতে পারছিনা  এর মূল সঠিক সমাধান কি??? 

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,184 পয়েন্ট)
ভাই কিছুই করার নেই, এটাই দুনিয়ার কঠিন বাস্তব। ওই মেয়ে যাই করে থাকুক না কেনো সে যদি এখন আপনার ঘর করতে চায়, তাহলে হয় তাকে নিয়ে সংসার করতে হবে। নতুবা তাকে তালাক দিতে গেলে অবশ্যই দেনমোহর পরিশোধ করতে হবে। যদিওবা এটাই ইসলামের সবচাইতে নিকৃষ্ট কাজ। তাই একটু ভেবে দেখবেন। আর মেয়ে মানুষকে বোঝা বড়ই কঠিন ভাইরে, কিছু বলার নেই।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
08 জুলাই "আইন" বিভাগে জিজ্ঞাসা করেছেন হাসান ফরাজী (34 পয়েন্ট)
6 টি উত্তর
আমি একটি মেয়েকে ভালবাসি। আমরা অনেক বুঝিয়ে আমাদের ফ্যামিলি কে রাজি করাই বিয়ের জন্য। আমাদের আংটি বদল হয় কিন্তু মেয়ের বাবা মা চেয়েছিল আমাদের বিয়ে হয়ে যাক। কিছুদিন পরে আমার বাবা মা আমাকে বলে যে এই মেয়েকে তারা কিছুতেই বউ হিসেবে মেনে নিবেনা কারন তাদের মেয়ে পছন্দ হয়নি। কিন্তু আমি পালিয়ে গিয়ে মেয়েকে বিয়ে করে ফেলি। এখনও আমার ফ্যামিলি কিছুতেই রাজি হচ্ছে না। তারা বলছে আমি যদি মেয়েকে তালাক না দেই তাহলে আমাকে বাড়ি থেকে বের করে দিবে। আমি যেহেতু তাদের একমাত্র ছেলে তারা আমাকে বলেছে হয় তাদের সাথে থাকব নয়ত অই মেয়েকে নিয়ে থাকব। আমি বাবা মাকে কস্ট দিতে চাইনা আবার আমার ভালবাসার মানুস কেও কস্ট দিতে চাইনা।এখন আমি কি করব?
27 অক্টোবর 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন মাহাদি vai (11 পয়েন্ট)
2 টি উত্তর
03 জানুয়ারি 2016 "ইসলাম" বিভাগে জিজ্ঞাসা করেছেন Eashir Arafat (43 পয়েন্ট)
2 টি উত্তর
20 অগাস্ট "আইন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
2 টি উত্তর
26 অগাস্ট 2018 "আইন" বিভাগে জিজ্ঞাসা করেছেন কালাম সরকার (12 পয়েন্ট)

332,099 টি প্রশ্ন

422,982 টি উত্তর

131,408 টি মন্তব্য

181,254 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...