বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
91 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (365 পয়েন্ট)

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,044 পয়েন্ট)
তাহলে আপনার উচিত তার কারণ ব্যাখ্যা করা পর্যন্ত অপেক্ষা করা।যেহেতু সে আপনাকে এড়িয়ে চলছে তাই আপনার উচিত তার সামনে না যাওয়া।আপনি ঘন ঘন তার সামনে পড়লে এখন সে বিরক্ত হবে।তার যদি কোন সমস্যা হয়ে থাকে তবে সেই সমস্যা সমাধান হওয়া পর্যন্ত অপেক্ষা করুন।আগ বাড়িয়ে বারবার এড়িয়ে চলার কারণ সম্পর্কে জিজ্ঞেস করে তাকে বিরক্ত অথবা বিব্রত করবেন না।
0 টি পছন্দ
করেছেন (20 পয়েন্ট)
মেয়েটি কে তার ইচ্ছা মতো চলতে দেন,,,হয়তো সে আপনাকে নিয়ে Happy না,,,তাই সে আপনাকে এড়িয়ে চলতাছে। আপনি বরং তার পিছে সময় না দিয়ে অন্য কাজ করেন,,,তার ভুল বুঝতে পারলে সে আপনার কাছে এমনিতেই ফিরে আসবে

 
0 টি পছন্দ
করেছেন (3,082 পয়েন্ট)

আমাদের (প্রমিকদের) সবচেয়ে বড় সমস্যা, আমরা নিজেদের ভালবাসি না। অন্য কেউ থাকে সব সময় হৃদয়ের আঙিনায়। যে সেই ভালবাসা ডির্জাভ করে না কখনো।

এমন কেউ কেন তোমার জীবন টাকে নরকীয় করবে? যে তোমার এমন ভালবাসা পাওয়ার যোগ্য ই না। এই একাকিত্ব হয়তো আমাদের সঠিক পথে ফিরতে দেয় না। তবু, "মায়া "নামক যন্ত্রণা থেকে মুক্তির পথ খুঁজতে ই হবে।

জীবন কখ‌নো কারও জন্য থেমে থাকে না। হয়তো ক্ষনিকের এই যন্ত্রণা টা আমরা এড়িয়ে যেতে পারি না। ভালবাসা হলো মায়াজাল, একবার এই মায়ায় পরলে সেখান থেকে বের হওয়া কঠিন।

তবুও এই মায়াজাল থেকে যত দ্রুত বেরিয়ে আসবেন তত মঙ্গল! 

থাকতে দিন তাকে তার মতো,দেখুন সে কি পায়?আপনার ভালোবাসায় জুর থাকলে একদিন হয়তো সে লজ্জায় ফিরবে না কিন্তু অনুধাবন করবে,সে কি হারিয়েছে! 

মনে রাখবেন -"কাউকে ভলোবাসাটা অন্যায় নয়,অন্ধভাবে ভালোবাসাটাই অন্যায়।নিজেকে ভুলে অন্যের মাঝে ডুবে যাওয়াটা সব থেকে বড় বোকামি।আজ যার জন্য নিজের সবকিছু ভুলে শুধু তাকেই প্রাধান্য দিচ্ছি,কাল যখন সে না থাকবে(ধোকা দিবে) তখন হারানো আমিকে কোথায় খুঁজে পাবো?

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর
18 অক্টোবর 2018 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mahfuzahmedswapon (12 পয়েন্ট)
7 টি উত্তর
01 অগাস্ট 2016 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Muhibur Rahman (56 পয়েন্ট)

331,939 টি প্রশ্ন

422,808 টি উত্তর

131,362 টি মন্তব্য

181,210 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...