বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
108 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (198 পয়েন্ট)
একটা মেয়ের সাথে আমার প্রতিদিনই দেখা হয়। কিন্তু কথা হয় না। আমার দিকে তাকায়। আমি যখনি বাসার ছাদে উঠি, সেও তখনি উঠে। কিন্তু দুজনের মাজে কথা হয় না। সেও লজ্জা পায়, আমিও লজ্জা পাই। তবে সে আমাকে পছন্দ করে কিনা, আমি সিউর না। একেক সময় একেকটা মনে হয়। তাই কথা না বলে অন্য কোনো উপায়ে কি বুজা যাবে, সে আমাকে পছন্দ করে কিনা?

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,050 পয়েন্ট)
ভালবাসার জন্য কোন কারণ লাগে না।ভালবাসা এমনিতেই হয়।ভালবাসা বোঝা যায় না,অনুভব করতে হয়।আপনি চাইলেও মেয়েটির সাথে কথা বলে বুঝতে পারবেন না যে মেয়েটি আপনাকে ভালবাসে কিনা।আর পছন্দ করে কিনা তা বোঝার জন্য তার সাথে কথা বলতে হবে।কথা বলার সময় যদি মেয়েটি বিরক্তবোধ না করে তবে বুঝবেন যে সে আপনাকে পছন্দ করে।আরেকটা কথা,পছন্দ করা আর ভালবাসা এক নয়।
0 টি পছন্দ
করেছেন (3,030 পয়েন্ট)
আপনি নিজে ছাদে যাবেন এর পর লুকিয়ে থাকবেন এবং দেখবেন সে কি করে। আপনি যদি দেখেন যে সে আপনার জন্য ওয়েট করছে এবং আপনি ছাদে না যাওয়ার পর্যন্ত সে ছাদ থেকে নামছে না তাহলে বুঝবেন যে আপনাকে সে ভালবাসে। আর লজ্জা না পেয়ে তার সাথে কথা বলার চেষ্টা করুন তাহলে আর সিউর হতে পারবেন।
0 টি পছন্দ
করেছেন (13 পয়েন্ট)
ভালবাসা অনেক ধরনের হয়ে থাকে । কিছু ভালবাসা এমন যে প্রথম দেখাতেই হয় আবার কিছু ভালবাসা আছে যে ছেলেটি ও মেয়েটি কোন দিন বুঝতে পারিনি যে তারা একে অন্যকে ভালবাসে । (1) আপনার সেই মেয়ে কে দেখে হয়ত তার দিকে তাকিয়ে থাকতে মনে হয় আবার মনে হয় তাকে দেখলে যেন মনে একটি অজানা অনুভব হয় তার মানে এই নয় যে আপনি তাকে ভালোবাসেন এটি LOVE না LIKE তবে LIKE থেকে LOVE এর জন্ম হয় । আপনি যদি এটি জানতে চান যে সেই মেয়েকে আপনি সত্যিই ভালোবাসেন কিনা তবে একটি কাজ করলে আপনি নিজের সাথে তাকেও পরীক্ষা করতে পারেন । সেটি হলো তাকে না জানিয়ে এমন কোথায় এক সপ্তাহের জন্য চলে যান যেখান থেকে আপনি এক সপ্তাহের আগে ফিরে আসতে পারবেন না । আর সেই মেয়েটি যেন একথা কোন ভাবেই জানতে না পারে যে আপনি এই মূহুর্তে কোথায় আছেন । দরকার হলে বাড়িতে না জানিয়ে চলে যাবেন কাউকে বলবে না অথবা তেমন হলে বাড়িতে জানাতে পারবেন । কিন্তু বলবেন বাড়িতে বলবেন যে কেউ যদি আপনার খোঁজ করে তবে না বলতে এবং পরে জানাতে যে কে আপনাকে খোঁজ করে ছিল । আর বাড়িতে এমন কেউ থাকে যে তার উপর নজর রাখতে পারবে তবে অনেক ভাল । এরপর বাসা থেকে কোথাও চলে যান এবং একটি খাতা তে এই কয় দিন কখন কখন তার কথা মনে পড়েছে লিখবেন এবং কখন মনে পড়েনি তা লিখবেন । কেন মন পড়ে নি তাও লিখবেন তার পর সাত দিন পর দেখবেন এই সাত দিনে আপনি তাকে নিয়ে কতক্ষণ ভেবেছেন তার পর বাসায় যান এবং দেখুন কে কে আপনার খোঁজ করেছে কেন করেছে যদি সেই মেয়েটি খোঁজ না করে তবে চিন্তিত হবেন না । তারপর যেই সময় আপনি ছাদে যান সেই সময় ছাদে যান এবং দেখুন সে আসে কিনা । সে এসে তিনটি কাজ করতে পারে হয় সে আপনাকে দেখে কেঁদে ফেলবে এবং আপনাকে জড়িয়ে ধরতে পারে অথবা আপনার উপর অভিমান করে চলে যেতে পারে তবে দ্রুত তার অভিমান ভাঙানোর চেষ্টা করুন । অথবা সে আপনাকে বলতে পারে যে এত দিন কোথায় ছিলেন যদি তার কথার মধ্যে কোন রকম Imotion না থাকে তবে সে আপনাকে হয়ত ভালবাসে না আর যদি সে ছাদে না আসে তবে তার বাসায় যান এমন সময় যখন সে বাসায় থাকবে । তখন যদি অভিমান করে অথবা কাঁদে তবে তাকে আপন করে নিন। কেননা সে হয়ত আপনার এই পরীক্ষার জন্য অনেক কষ্ট পেয়েছে । অন্যথায় তাকে ভুলে যান । (2) অথবা তাকে বলুন তার কোন রঙ পছন্দ এবং কোন ফুল সেই ফুল নিয়ে তার কাছে যান এবং বলুন যে আপনি একটি মেয়েকে ভালবাসেন এবং কিভাবে propos করতে হয় তা একটু তার সাথে practice করতে চান যদি সে প্রথম বার খুশি হয়ে পরের বার দুঃখ পায় তবে সে আপনাকে ভালবাসে । অথবা তাকে বলুন তার সাথে আপনি shopping এ যেতে চান এবং একটি শাড়ি পছন্দ করতে বলুন পছন্দ করলে সেইটাই কিনবেন তার পর পাশের কৌ পার্কে যান এবং বলুন যে এটি girlfriend এর জন্য কিনেছেন তার পর সে যদি রেগে যাই অথবা মনমরা হয়ে যাই তবে তো উত্তর পেলেন । এর হ্যাঁ এর জন্য অবশ্যই আপনাকে তার মন ভালো কারখানা অবস্থায় ভাল ভাবে দেখতে হবে । অন্যথায় ঔষধ এর Drose বেশি হতে পারে এবং বিপরীত কিছু হতে পারে

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
15 ঘন্টা পূর্বে "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
1 উত্তর
1 উত্তর
04 এপ্রিল "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Al Imran Khan (24 পয়েন্ট)

332,137 টি প্রশ্ন

423,034 টি উত্তর

131,426 টি মন্তব্য

181,274 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...