বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
89 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (198 পয়েন্ট)
মেয়েটা আমার সাথে ৪ বছর প্রেম করেছে, কিন্তু এখন অন্য জায়গায় বিয়ে করতে রাজি হয়ে গেছে। তাই জোর করে উঠাই নিয়ে, বিয়ে করার কথা ভাবতেছি। এটা কতটা ঠিক হবে? পরে কি সংসারে অসুবিধা হতে পারে?

5 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,695 পয়েন্ট)
মেয়ে যদি সত্যিই আপনাকে ভালোবাসত, তাহলে আপনাকে ছেড়ে অন্য কাউকে বিয়ে করতে রাজি হত না। হয়তো, সে আপনাকে সত্যিকারের ভালোবাসেনি। আর আপনি যদি তাকে তুলে নিয়ে যান, তাহলেও কোনো লাভ নেই। কেননা, সে তো আপনাকে ভালোই বাসে না। এতে, পরবর্তীতে সংসারে ঝামেলা হওয়ার সম্ভাবনা রয়েছে।
0 টি পছন্দ
করেছেন (231 পয়েন্ট)
না আপনি এই ধরনের চিন্তাও কখনো করবেন না। সে যেহেতু বিয়ে করতে রাজি হয়ে গেছে তাহলে আপনি আপনার মাথা থেকে এই মেয়ের চিন্তা বাদ দিন।

আর এখন যদি আপনি তাকে জোর করে ধরে নিয়ে তাকে বিয়ে করেন তাহলে আপনি কখনো সুখি হতে পারবেন না।
0 টি পছন্দ
করেছেন (237 পয়েন্ট)
প্রোফাইলের নাম তো দিয়েছেন জ্ঞানী মানুষ, কিন্তু এতো জঘন্য কাজটা কেনো করতে চাচ্ছেন বুঝলামনা,,,, যা হোক যেহেতু মেয়েটা অন্য জায়গায় বিয়ের জন্য রাজী হয়ে গেছে সেহেতু বুঝা যায়, অন্তরের যে একটা মুহাব্বত ভালোবাসার যে টান সেটি তার মধ্যে ছিলো না,,, আর যারা প্রতারনা করে তারা মুনাফেক, তাই তাকে ছেড়ে দেওয়াই উত্তম হবে, আপনার কয়েক দিন একটু খারাপ লাগবে, পরে সব ঠিক হয়ে যাবে,,, আর সচরাচর জোরপূর্বক বিবাহ করলে সাংশারিক জীবনে সুখী হওয়া যায়না,,,,,,,! একটা কথা এসব প্রেমের বিষয়ে প্রশ্ন করতে হলে একটু বিস্তারিত বলতে হয়, যেমন; তার ফ্যামিলিতে প্রস্তাব পাঠিয়েছিলেন কি না? আপনার ফ্যামিলি বিষয়টা কতটুকু দৃষ্টিতে দেখে? সম্পর্কের গভীরতা কতটুকু? আপনার বয়স? আপনার পরিস্থিতি জানা থাকলে যথাযথ উত্তর দেওয়া সম্ভব হয়,,,,,,! (ধন্যবাদ)
0 টি পছন্দ
করেছেন (4,050 পয়েন্ট)
আপনার আর তার মধ্যে ভালবাসার সম্পর্ক ছিল বলে আপনি তাকে কিডন্যাপ করবেন এটা ঠিক নয়।এরকম কোন অধিকার আপনার নেই।এটা আইনত অপরাধ।তাই এই ধরণের কোন চিন্তা মাথায় রাখবেন না।জোড় করে কারো কাছ থেকে ভালবাসা আদায় করা যায় না।এটা অনেকটা পুতুলের মত হয়ে যাবে।চাবি দিবেন চলবে,নাহলে বন্ধ হয়ে পড়ে থাকবে।তাই এখন আপনার প্রতি যদি মেয়েটির ভালবাসা চলে গিয়ে থাকে।তবে তার সাথে সংসার করা হবে পুতুলের সাথে সংসার করার মত।তাই কিডন্যাপ জাতীয় চিন্তাভাবনা মাথা থেকে যত দ্রুত ঝেড়ে ফেলবেন ততই ভাল হবে।
0 টি পছন্দ
করেছেন (94 পয়েন্ট)
মেয়েটা গত ৪ বছর আপনার সাথে পুতুল খেলা খেলেছে।এখন প্রয়োজন ফুরিয়ে গেছে তাই সে আপনাকে ছেরে অন্য কাউকে বেছে নিয়েছে। একটা কথা মনে রাখবেন, এখনকার মেয়েদের কাছে প্রেম-ভালোবাসা ইমোশন। আপনি তাকে জোর করে নিকাহ করার প্রয়োজন পরে না কারণ সে এ ব্যপারে আগ্রহী নয়। যাইহোক, আপনি আপনার বাবা মায়ের পচন্দে বিয়ে করিয়েন। আর বিয়ের আখে প্রেম-ভালোবাসা ইসলামে নিষিদ্ধ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
14 অক্টোবর 2016 "কম্পিউটার" বিভাগে জিজ্ঞাসা করেছেন RS Rejaul (129 পয়েন্ট)

332,137 টি প্রশ্ন

423,034 টি উত্তর

131,426 টি মন্তব্য

181,274 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...