বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
63 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (943 পয়েন্ট)

1 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (10,638 পয়েন্ট)
বিস্ময়ে ১০ থেকে ৩০০ পয়েন্টেঃ শুধু প্রশ্ন জিজ্ঞাসা করার সুবিধা পাওয়া যায়।

৪০০ পয়েন্টেঃ প্রশ্ন জিজ্ঞাসা, যে কোন প্রশ্নের জন্য উত্তর নির্বাচন করার সুবিধা পাওয়া যায়।

৫০০ পয়েন্টেঃ প্রশ্ন জিজ্ঞাসা, যে কোন প্রশ্নকে পূনঃরায় বিভাগ বন্টন করা, যে কোন প্রশ্নের জন্য উত্তর নির্বাচন করার সুবিধা পাওয়া যায়।

৬০০ পয়েন্টেঃ প্রশ্ন জিজ্ঞাসা, যে কোন প্রশ্নকে পূনঃরায় বিভাগ বন্টন করা, যে কোন প্রশ্ন বন্ধ করা, যে কোন প্রশ্নের জন্য উত্তর নির্বাচন করার সুবিধা পাবেন।

তবে প্রকৃতপক্ষে ৩০০ প্রশ্ন জিজ্ঞাসা করার সুবিধা এবং ৫০০ পয়েন্ট অর্জন করলে তখন যে কোন প্রশ্নকে পূনঃরায় বিভাগ বন্টন করা এই সুবিধাটি অর্জন করবেন।
সাবির ইসলাম অত্যন্ত ধর্মীয় জ্ঞান পিপাসু এক জ্ঞানান্বেষী। জ্ঞান অন্বেষণ চেতনায় জাগ্রতময়। আপন জ্ঞানকে আরো সমুন্নত করার ইচ্ছা নিয়েই তথ্য প্রযুক্তির জগতে যুক্ত হয়েছেন নিজে জানতে এবং অন্যকে জানাতে। লক্ষ কোটি মানুষের নীরব আলাপনের তীর্থ ক্ষেত্রে যুক্ত আছেন একজন সমন্বয়ক হিসেবে।
করেছেন (750 পয়েন্ট)
তাহলে আমি কেনো বিভাগ বন্টন করতে পারি না?
করেছেন (10,638 পয়েন্ট)
সাধারণ সদস্যের এই সুবিধা বন্ধ রাখা হয়েছে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

358,872 টি প্রশ্ন

453,950 টি উত্তর

142,179 টি মন্তব্য

189,994 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...