বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
70 জন দেখেছেন
"ইসলাম" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
সম্পাদিত

আপনাদের সাইটেই একটা লিংক পেলাম সেটা হলো

https://www.bissoy.com/138496/

এখানে ডগি স্টাইল সহ আরো কয়েকটি স্টাইল দেওয়া আছে৷

এরমধ্যে কোনটি যায়েজ আছে ? 

2 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (10,638 পয়েন্ট)
সহবাস করার সবময় ইসলাম স্টাইল সমর্থন করেনা।

তবে যেকোনো আসনে স্ত্রী সহবাসের অনুমতি ইসলামে আছে।

আল্লাহ তায়ালা বলেন, তোমাদের স্ত্রীগণ তোমাদের শস্যক্ষেত্র, অতএব তোমাদের শস্যক্ষেত্রে যেভাবে ইচ্ছা গমন করতে পার। (সূরা বাকারাঃ ২২৩)

এই আয়াতের তাফসিরে বলেন, দাঁড়ানো বসা অবস্থায়, সামনের দিক থেকে এবং পিছনের দিক থেকে সঙ্গম করতে পারো, তবে তা হতে হবে স্ত্রীর যোনিপথে। (দুররে মানছুরঃ ১/২৬৫ তাফসীর তাবারীঃ ২/৩৮৭-৩৮৮ মুসান্নাফ ইবনে আবী শাইবাঃ ৪/২৩২)

এছাড়া সহবাসের স্বাভাবিক উত্তম পন্থা হলো এই যে, স্বামী উপরে থাকবে আর স্ত্রী নিচে থাকবে। প্রত্যেক প্রাণীর ক্ষেত্রেও এই স্বাভাবিক পন্থা পরিলক্ষতি হয়। সর্বপরি এ দিকেই অত্যন্ত সুক্ষভাবে ইঙ্গিত করা হয়েছে।

স্ত্রী যখন নিচে থাকবে এবং স্বামী তার উপর উপুড় হয়ে থাকবে তখনই স্বামীর শরীর দ্বারা স্ত্রীর শরীর ঢাকা পড়বে। তাছাড়া এ পন্থাই সর্বাধিক আরামদায়ক। এতে সহবাস করার সময় স্ত্রীরও কষ্ট সহ্য করতে হয়না এবং গর্ভধারণের জন্যেও তা উপকারী ও সহায়ক।

বিখ্যাত চিকিতসা বিজ্ঞানী বু-আলী ইবনে সীনা তার অমর গ্রন্থ "কানুন" নামক বইয়ে এই পন্থাকেই সর্বোত্তম পন্থা হিসেবে উলেখ করেছেন এবং 'স্বামী নিচে আর স্ত্রী উপরে' থাকার পন্থাকে নিকৃষ্ট পন্থা বলেছেন।

কেননা সহবাসের সময় এতে পুংলিংগে বীর্য আটকে থেকে দুর্গন্ধ যুক্ত হয়ে কষ্টের কারণ হয়ে দাঁড়ায়। তাই অবশ্যই আমাদের লক্ষ্য রাখতে হবে যেন সহবাস করতে গিয়ে আনন্দঘন মুহুর্তটা পরবর্তিতে বেদনার কারণ হয়ে না দাড়ায়।
সাবির ইসলাম অত্যন্ত ধর্মীয় জ্ঞান পিপাসু এক জ্ঞানান্বেষী। জ্ঞান অন্বেষণ চেতনায় জাগ্রতময়। আপন জ্ঞানকে আরো সমুন্নত করার ইচ্ছা নিয়েই তথ্য প্রযুক্তির জগতে যুক্ত হয়েছেন নিজে জানতে এবং অন্যকে জানাতে। লক্ষ কোটি মানুষের নীরব আলাপনের তীর্থ ক্ষেত্রে যুক্ত আছেন একজন সমন্বয়ক হিসেবে।
0 টি পছন্দ
করেছেন (745 পয়েন্ট)
পায়ুপথে ছাড়া সব ভাবেই করতে পারবেন।

তবে উত্তম এই 

যে স্বামী ওপরে থাকবে এবং স্ত্রী নিচে থাকবে

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
12 অক্টোবর "ইসলাম" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
1 উত্তর
01 অক্টোবর "ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sakib79 (972 পয়েন্ট)
1 উত্তর
1 উত্তর
30 সেপ্টেম্বর "ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sakib79 (972 পয়েন্ট)

359,103 টি প্রশ্ন

454,239 টি উত্তর

142,248 টি মন্তব্য

190,067 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...