বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
83 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (1,835 পয়েন্ট)

বিস্ময়ে কাউকে তার উত্তরে বা মন্তব্যে সতর্ক করা হলে তার কাছে কোনো নোটিফিকেশন আসে না। যার ফলে সেই ব্যক্তি বুঝতে পারে না যে তাকে সতর্ক করা হয়েছে।যখন সে ঐ প্রশ্নে প্রবেশ করে কেবল তখনই জানতে পারে যে তাকে সতর্ক করা হয়েছে। তা ছাড়া জানার আর কোনো উপায় নেই। সাধারণত কাউকে সতর্ক করা হয় তার ভুল সম্পর্কে অবগত করার জন্য। যদি সে সেটা বুঝতেই না পারে তাহলে কিভাবে তার উত্তরের কিংবা মন্তব্যের ভুলগুলো শোধরাবে? তাই বিস্ময়ে কাউকে সতর্ক করা হলে তার কাছে যেন নোটিফিকেশন যায় তার ব্যবস্থা করার জন্য অনুরোধ করছি।

1 উত্তর

+6 টি পছন্দ
করেছেন (10,632 পয়েন্ট)

বিস্ময়ে প্রশ্ন উত্তর বা মন্তব্যে সতর্ক করতে হলে অবশ্য-ই সেখানে মন্তব্য করতে হবে এটাই নিয়ম।


কিন্ত সেই নিয়মকে ফলো না করে যদি শুধু প্রশ্ন উত্তর বা মন্তব্যে সতর্ক করা হয় তাহলে নোটিফিকেশন পাবে কি করে?


তাই প্রশ্ন উত্তর বা মন্তব্যে সতর্ক করতে হলে সেখানে তার কি ভুল সেই ভুলটাই মন্তব্যে জানিয়ে দিতে হবে। আর এই মন্তব্যের নোটিফিকেশন দেখতে আসলেই যেকারনে সতর্ক করা হয়েছে তা দেখতে পাবে। আর এভাবেই তার প্রশ্ন উত্তর কিংবা মন্তব্যের ভুলগুলো শোধরাবে।


যদি সাধারণ সদস্য শুধু-ই সতর্ক করতে চায় এতেও কোন মসস্যা নেই। কেননা, প্রশ্ন উত্তর বা মন্তব্যে সতর্ক করা হলে আমরা অর্থাৎ বিশেষ সদস্যগণ নোটিফিকেশন পেয়ে থাকেন। আর সেখানে কিসের জন্য সতর্ক করা হয়েছে তা অতি সহজেই বুঝতে পারেন এবং সে সমস্যা সলভ করে থাকেন।


তাই কাউকে সতর্ক করতে হলে এই নিয়ম মেনেই সতর্ক করুন।


সাবির ইসলাম অত্যন্ত ধর্মীয় জ্ঞান পিপাসু এক জ্ঞানান্বেষী। জ্ঞান অন্বেষণ চেতনায় জাগ্রতময়। আপন জ্ঞানকে আরো সমুন্নত করার ইচ্ছা নিয়েই তথ্য প্রযুক্তির জগতে যুক্ত হয়েছেন নিজে জানতে এবং অন্যকে জানাতে। লক্ষ কোটি মানুষের নীরব আলাপনের তীর্থ ক্ষেত্রে যুক্ত আছেন একজন সমন্বয়ক হিসেবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
10 সেপ্টেম্বর "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন লিয়ন সরকার (1,435 পয়েন্ট)
1 উত্তর
22 অক্টোবর "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
2 টি উত্তর
07 সেপ্টেম্বর "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md. Saddam Mazumder (264 পয়েন্ট)

358,495 টি প্রশ্ন

453,497 টি উত্তর

142,025 টি মন্তব্য

189,853 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...