বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
40 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (27 পয়েন্ট)
রাতে দুই চোখ ভোঝে শুয়ে থাকি, দুই ঘন্টা তিন ঘন্টা চলে যায় কিন্তু ঘুম আসেনা। আর দিনে কোনো কিছু করতে পারি না খুব ঘুম পায়. কি করলে রাতে ঠিক মতো ঘুম পাবে জানতে চাই.

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (418 পয়েন্ট)

আপনি সন্ধ্যা রাতে ঘুমাবেন না।

রাত দশটার দিকে ঘুমানোর চেষ্টা করবেন এবং বিছানায় শোয়ার পর ঘুমানোর দোয়া পড়বেন। কোনরকম বাজে চিন্তা ভাবনা করবেন না, কোন টেনশন করবেন না দেখবেন আল্লাহর রহমতে ঘুমাতে পারবেন ইনশাআল্লাহ।

0 টি পছন্দ
করেছেন (4,725 পয়েন্ট)
এটা আপনার কোনো রোগ বা সমস্যা না। এটা আপনার একটি অভ্যাস হয়ে গেছে। আপনি প্রতিদিন সকালে এবং সারাদিন পরিশ্রম করুন, ব্যায়াম করুন। প্রচুর পরিমানে পানি পান করুন, পুষ্টিকর খাবা খান। কোনো ধরনের নেশা থাকলে তা ত্যাগ করুন। সারাদিন ব্যাস্ত সময় কাটান আর রাতে ১০ টার দিকে ঘুমাতে যান। আশাকরি ইনশাল্লাহ আস্তে আস্তে সবঠিক হয়ে যাবে।
0 টি পছন্দ
করেছেন (553 পয়েন্ট)
খেলাধুলা তে মন বসানোর চিন্তা করুন সমাধান হয়ে যাবে।
0 টি পছন্দ
করেছেন (1,230 পয়েন্ট)
 মনে হয় আপনি রাতে টেনশন করেন তাই ঘুম আসে না 

দিনে বেলা যে কোনো কাজ করুন দেখবেন রাতে ঘুম হবে       

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
23 মার্চ "ব্যায়াম" বিভাগে জিজ্ঞাসা করেছেন avijit sarkar (11 পয়েন্ট)
0 টি উত্তর
28 নভেম্বর 2018 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Milon Biswas 12 (916 পয়েন্ট)

323,182 টি প্রশ্ন

413,767 টি উত্তর

128,227 টি মন্তব্য

177,964 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...