বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
58 জন দেখেছেন
"ইসলাম" বিভাগে করেছেন (11 পয়েন্ট)
আমি সমকামীতা করে ফেলেছি। আগেও কয়েকবার করেছি। আমি সমকামীতার কুফল আগে জানতাম না। যখন জানলাম তার পরে একবার ভুল করে হয়ে গেছে। আমি তো পাপী। মহানবী (সাঃ) বলেছেন আল্লাহ ঐ সকল ব্যাক্তিদের উপর কখোনোই রহমতের দৃষ্টিতে তাকাবেন না যারা সমকামীতা করে ও স্ত্রীর সাথে পায়ু সংগম করে। এখন আমি কি করব? আমিতো নিশ্চিত জাহান্নামী হয়ে গেলাম। আমি আর কোনদিন একাজ করবোনা। কি করলে আল্লাহ আমাকে ক্ষমা করবেন? তার দুনিয়ার শাস্তি ও আখিরাতের শাস্তি থেকে মুক্তি দিবেন? আমাকে একটু এ বিষয়ে সাহায্য করুন। সবাই আমার জন্য দোয়া করবেন
করেছেন (1,071 পয়েন্ট)
আপনি আল্লাহর নিকট  তওবা করুন ।
করেছেন (174 পয়েন্ট)
আচ্ছা আমাকে এটা বলুন এমন নিকৃষ্ট কাজ আপনারা করেন কীভাবে,এসব থেকে দূরে থাকতে হাদীস কুরআন জানা লাগে না,এসব কাজের কথা চিন্তা করতেই একজন সুস্থ ব্যাক্তির বিবেকে বাধা দেয়,এগুলো পারেন কি করে আপনাকে বিবেক বাধা দেয় নি?
যাই হোক ক্ষমার মালিক আল্লাহ এবং নিশ্চয় আল্লাহ পরম ক্ষমাশীল।

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,165 পয়েন্ট)
যা করে ফেলছেন তা খুবী পাপ আর কখনো এমন পাপ করবেন না আপনি নফল  নামাজ পড়ে আল্লাহ কাছে 

মন থেকে কান্নাকাটি করুন তাওবা করুন আল্লাহ দয়ালু তিনি ক্ষমা করে দিবেন খাঁটি ভাবে তাওবা করতে হবে 

                
0 টি পছন্দ
করেছেন (3,175 পয়েন্ট)

আপনি হতাশ হবেন না। মানুষ শয়তানের প্ররোচনায় ভুল করবে- এটাই মানুষের স্বাভাবিক প্রবৃত্তি। কিন্তু মহান আল্লাহ তায়া’লা পরম দয়ালু। তাঁর কাছে খাস দিলে তাওবাহ করলে তিনি যেকোন পাপ ক্ষমা করে দেন। মহান আল্লাহ বলেনঃ-

সূরা আল ইমরান (آل عمران), আয়াত: ৮৯


إِلَّا ٱلَّذِينَ تَابُوا۟ مِنۢ بَعْدِ ذَٰلِكَ وَأَصْلَحُوا۟ فَإِنَّ ٱللَّهَ غَفُورٌ رَّحِيمٌ


অর্থঃ কিন্তু যারা অতঃপর তওবা করে নেবে এবং সৎকাজ করবে তারা ব্যতীত, নিশ্চয় আল্লাহ ক্ষমাশীল ও পরম দয়ালূ।


সূরা আল মায়িদাহ (المآئدة), আয়াত: ৩৯


فَمَن تَابَ مِنۢ بَعْدِ ظُلْمِهِۦ وَأَصْلَحَ فَإِنَّ ٱللَّهَ يَتُوبُ عَلَيْهِ إِنَّ ٱللَّهَ غَفُورٌ رَّحِيمٌ


অর্থঃ অতঃপর যে তওবা করে স্বীয় অত্যাচারের পর এবং সংশোধিত হয়, নিশ্চয় আল্লাহ তার তওবা কবুল করেন। নিশ্চয় আল্লাহ ক্ষমাশীল, দয়ালু।

অতএব, আপনি আল্লাহর রহমত থেকে নিরাশ না হয়ে খাস দিলে তাওবা করুন এবং ভবিষ্যতে ঐ গুনাহ না করার দৃঢ় সংকল্প করুন। আল্লাহ পাক আপনাকে ক্ষমা করবেন ইনশাআল্লাহ। আর "নিশ্চয়ই আল্লাহ প্রতিশ্রুতি ভঙ্গ করেন না।"


সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

5 টি উত্তর
4 টি উত্তর
আমি জিনা করেছিলাম।আমি আল্লাহর কাছে মনে মনে অনুতপ্ত হয়েছি,ক্ষমা চেয়েছি কিন্তু নামাজ পরে তওবা করিনি।আমি তখন জানতাম না যে এরকম ব্যভিচার করলে পবিত্র কাউকে বিয়ে করা যায়না।আমি আমার স্বামীকে বিয়ের আগে জানিয়েছিলাম যে আমার আগে একজনের সাথে সম্পর্ক ছিল কিন্তু জিনার কথা লজ্জায় বলিনি।বিয়ের কিছুিদন পর সে সব জেনে যায়।এখন সে আমাকে খুব সন্দেহ করে।আমি জানি সেটা তার দোষ না।কিন্তু আমাদের সংসার প্রায় ভেঙ্গে যাওয়ার পথে।আমি ইস্তেগফারের নামাজ পরে আল্লাহর কাছে মাফ চেয়েছি।আমি আমার স্বামীকে অনেক ভালোবাসি।কিন্তু কিভাবে সব ঠিক হবে বুঝি না।আমার জন্য দোয়া করবেন যেন আল্লাহ আমাকে মাফ করেন।?
06 জানুয়ারি 2016 "ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন সিমিন (11 পয়েন্ট)
1 উত্তর
21 এপ্রিল 2013 "ইসলাম" বিভাগে জিজ্ঞাসা করেছেন আরিফুল (15,856 পয়েন্ট)

321,036 টি প্রশ্ন

411,156 টি উত্তর

127,268 টি মন্তব্য

176,997 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...