বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
115 জন দেখেছেন
"নোটিশ বোর্ড" বিভাগে করেছেন (9,565 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই,আশা করছি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ্ আমি ও ভাল আছি। আজ আপনাদের কিছু বিষয় নিয়ে সতর্ক করার জন্য এই প্রশ্নটি করা। 

বর্তমানে বিস্ময় এ প্রতিদিন অনেক প্রশ্ন হয়।  আমাদের এখানের  সদস্যরা সেই সকল প্রশ্নের সঠিক উত্তর দিয়ে নিজের জ্ঞানের বিকাশ ঘটাচ্ছে প্রতিনিয়ত।  কিন্ত অতি দুঃখের সাথে জানাতে হচ্ছে কিছু সদস্য শুধু মাত্র পয়েন্টের আশাতে উত্তরিত পুরাতন প্রশ্নের উত্তর দিয়ে সে প্রশ্ন কে ওয়ালে নিয়ে আসছেন যা কোন ভাবেই মেনে নেওয়া যায় না।              কিছু সদস্য কে আমি বার বার সতর্ক করেছি কিন্ত তবুও আমার কথা কর্ণপাত     করছে না। সেই সকল সদস্য দের আবারও সতর্ক করছি। আপনারা শুধু মাত্র পয়েন্টের আশাতে বিস্ময় এ উত্তরিত পুরাতন প্রশ্নের উত্তর দিবেন না। যদি শুধু মাত্র পয়েন্ট এর আশাতে বিস্ময় ব্যবহার করে থাকেন তাহলে আপনার বিস্ময় ব্যবহার করার কোন প্রয়োজন ই নাই। আপনি এমন প্রশ্ন গুলার উত্তর দিন যে উত্তর গুলা পেয়ে মানুষ উপকৃত হবে। আশা করছি বুঝতে পারছেন।

যারা নতুন সদস্য তারা নীতিমালা ভাল করে পড়ে নিবেন।

ধন্যবাদ

বিস্ময় এর সাথেই থাকুন।                   

করেছেন (3,385 পয়েন্ট)
খুব সুন্দর কথা বলেছেন। পুরাতন প্রশ্নে উত্তর করা শুধু সমস্যাজনকই নয়, বরং দৃষ্টিকটুও। তবে আপনার নীতিমালার লিংক কাজ করছে না। দয়া করে লিংকটা সম্পাদনা করুন।
(বিঃদ্রঃ ফ্রি বেসিক দিয়ে চালাচ্ছি)
করেছেন (395 পয়েন্ট)
ঠিক কথা বলেছেন । পয়েন্ট এর আশায় বিস্ময় ব্যবহার করা ঠিক নয়। কারণ এখানে জ্ঞানের বিকাশ করতে কিন্তু পুরাতন প্রশ্নে নয়।
করেছেন (8,163 পয়েন্ট)
রাখি! ১টি উত্তর লিখার চাইতে ৩টি প্রশ্ন করা অতি সহজ। তাই ৩টি প্রশ্ন করে অতি সহজেই ৩পয়েন্ট লুফে নেয়া যায়।

আপনার কথা অনুযায়ী সদস্য শুধু মাত্র পয়েন্টের আশাতেই উত্তর দিচ্ছে। কথাটা কতটুকু যুক্তিপুর্ন। এটাতো প্রশ্ন করেও নিতে পারে।
করেছেন (9,565 পয়েন্ট)
হুম সেটা পারে কিন্ত প্রশ্ন করলে সে প্রশ্ন সদস্যের  একাউন্ট এ যোগ হয়ে যায়। যা তাঁর প্রশ্ন র‍্যাংক বাড়িয়ে দেয়। কিন্ত উত্তর দিলে তাঁর উত্তর র‍্যাংক বাড়িয়ে দেয়৷ যা তাঁর কাছে লাভ জনক @Sabirul Islam.

আপনি কি এই প্রশ্নের উত্তর দিতে পারবেন? এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
13 অগাস্ট "নোটিশ বোর্ড" বিভাগে জিজ্ঞাসা করেছেন দানিয়েল রোজারিও (560 পয়েন্ট)
1 উত্তর
10 নভেম্বর 2017 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md Robin Ahmed (8,597 পয়েন্ট)
0 টি উত্তর
07 সেপ্টেম্বর 2015 "নোটিশ বোর্ড" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোশারফ হোসেন (18,017 পয়েন্ট)
0 টি উত্তর

321,649 টি প্রশ্ন

411,938 টি উত্তর

127,555 টি মন্তব্য

177,276 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...