বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
61 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমার বয়স ২৪। আমার স্ট্রেস এর সময় লিংগ দিয়ে ১ ফোঁটা তরল পদার্থ আসে। স্ট্রেস হলো যেমনঃ পরিক্ষার হলে যাওয়ার আগে, কিংবা ক্লাসে কোনো প্রেজেন্টেশন দেয়ার আগে, নামায পড়াতে যাওয়ার আগে ইত্যাদি ক্ষেত্রে শরীর খিচুনি দিয়ে রাখে। স্ট্রেস শেষ হয়ে গেলে লিংগের মুখে ১ ফোঁটা তরল আসে কখনও আঠালো কখনো সাধারণ তরল। ১ ফোঁঁটার বেশি কখনই আসে না।এছাড়া হাটাহাটি করলেও এই রকম ১ ফোঁটা আসে যদিও আমি সারাদিন রোজা রেখেছি। এখন আমার পবিত্র থাকাটাই কষ্ট হয়ে যাচ্ছে। দয়া করে কেউ সাহায্য করুন। আমি অনেক পেরেশানিতে আছি। 

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (149 পয়েন্ট)

এটা হচ্ছে কামরস এবং সাধারণ তরলটি হচ্ছ মূত্র।

এগুলো কাপড়ে লেগে থাকলে রোজা নষ্ট হবার সম্ভাবনা নেই। কিন্তু বীর্য বেড়লে রোজা নষ্ট হয়ে যাবে

কামরস এবং মূত্র কাপড়ে লেগে থাকলে নামাজ হবে না।

 

প্রসাব আটকানোর চেষ্টা করবেন না,প্রসাব করার পর ভালোভাবে ধৌত করবেন, বসে প্রসাব করবেন। আর ধৌত করার পর বসে থেকেই গামছা বা টিসু দিয়ে মুছে নিবেন। 

তারপর কিছুক্ষণ বসে থেকে দেখবেন আবার বের হয় কীনা, যদি বের না হয় তাহলে তো ভালো কিন্তু যদি বের হয় তাহলে

আপনি দ্রুত ডাক্তারের পরামর্শ  নিন
করেছেন (11 পয়েন্ট)
ভাই প্রসাব করার পর খুব ভালো ভাবে পরিষ্কার করি। কিন্তু নামায পড়াতে গেলে বা প্রেজেন্টেশন দিতে গেলে একধরণের ভয় কাজ করে। ফলে লিংগ মুখে একফোঁটা পানি  অটো চলে আসে। এখন কি যৌন বিশেষজ্ঞ দেখাব না      ইউরোলোজিস্ট দেখাব।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
20 ফেব্রুয়ারি "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন MD.AL-YAKIN.MONDOLL (1,034 পয়েন্ট)
1 উত্তর
26 জানুয়ারি "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Meeon1 (62 পয়েন্ট)

332,188 টি প্রশ্ন

423,092 টি উত্তর

131,437 টি মন্তব্য

181,294 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...